1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা জেলা পু‌লি‌শের অ‌ভিযা‌নে দাউদকা‌ন্দি চা‌ন্দিনায় ৫‌টি অ‌বৈধ ও ঝু‌কিপুর্ণ ভ্রাম‌্যমান সিএন‌জি পাম্প বন্ধ

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৪৭৬ বার পঠিত

কু‌মিল্লা পু‌লিশ সুপার ফারুক আ‌হমেদ পি‌পিএ‌মের নি‌র্দে‌শে জেলার  দাউদকান্দি ও চান্দিনায় কাভার্ডভ্যানে রাখা ঝুঁকিপূর্ণ শত শত সিলিন্ডার থে‌কে অবৈধভাবে গ‌্যাস বি‌ক্রির অপরা‌ধে  ৫ টি অবৈধ ও মারাত্নক ঝুকিপূর্ণ ভ্রাম্যমাণ সিএনজি পাম্প বন্ধ করে দি‌য়ে‌ছে জেলা পুলিশ।

সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেলের নেতৃ‌ত্বে জেলার দাউদকান্দি ও চান্দিনায় কাভার্ডভ্যান বোঝাই করে ঝুঁকিপূর্ণভাবে শত শত সিলিন্ডার রেখে অবৈধভাবে গড়ে উঠা ৫ টি অবৈধ ও মারাত্নক ঝুকিপূর্ণ ভ্রাম্যমাণ সিএনজি পাম্প বন্ধ করে দেওয়া হয়।

দাউদকান্দির পদুয়া ইউনিয়নের নিশ্চিন্তপুরে এক‌টি, দৌলতপুরের ইউনিয়নের নায়েরগাও বাজারে এক‌টি, চান্দিনার পৌর এলাকার বাগানবাড়িতে এক‌টি, মহিচাইল ইউনিয়নে  এক‌টি, দোল্লাই নবাবপুর বাজার এলাকায় এক‌টিসহ মোট ৫ টি অবৈধ পাম্প থেকে সিএনজিচালিত অটোরিকশা ও গাড়িতে গ্যাস সরবরাহ করে মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিলো প্রভাবশালীচক্র।

নিরাপত্তা ব্যবস্থা ও অনুমোদনবিহীন স্টেশনে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ, অগ্নিকান্ডসহ বড় ধরনের দুর্ঘটনার প্রবল শঙ্কা বিরাজ করে।মহাসড়ক সংলগ্ন পাম্পগুলোতে মিটার ও রেগুলেটর মেশিনের বাইরের লাইন টেম্পারিং করে বিশেষ কৌশলে কাভার্ডভ্যানে গ্যাস সরবরাহ করা হয়। যা মূল মিটারের হিসাবে আসে না এবং তা থেকে সরকার সম্পূর্ণ রাজস্ব আদায় থেকে বঞ্চিত হচ্ছিলো। ‌ঝুঁ‌কিপুর্ণ ভ্রাম‌্যমান পাম্প গু‌লো বন্ধ করায় স্থানীয় জনতা ধন‌্যবাদ জানায় পু‌লিশ সুপার কু‌মিল্লা‌কে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com