1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

আজ শাহ কামাল আক‌ন্দের জন্ম‌দিন

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১১৬৪ বার পঠিত

বাংলা‌দেশ পু‌লি‌শ বা‌হিনীর একজন গ‌র্বিত সদস‌্য শাহ কামাল আকন্দ। দুর্দান্ত চৌকস ও সাহসী পু‌লিশ অ‌ফিসার হি‌সে‌বে তার য‌তেষ্ট সুনাম র‌য়ে‌ছে। সব সময় জনগণের নিরাপত্তা ও শান্তির জন্য দিন-রাত এক করে সকল অন্যায়কে বিতাড়িত করে পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলেছেন। একজন মান‌বিক ও সাহসী পুলিশ কর্মকর্তা শাহ কামাল আক‌ন্দের আজ শুভ জন্ম‌দিন।

তার জন্ম‌দি‌ন উপল‌ক্ষ্যে অ‌নেক অ‌নেক শু‌ভেচ্ছা ও অ‌ভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন কু‌মিল্লার গণমাধ‌্যম কর্মী শাহ‌রিয়ার সবুজ। একজন আর্দশবান পু‌লিশ কর্মকর্তা হিসে‌বে সব সময় অসহায় মানু‌ষের পা‌শে থে‌কে সকল অন‌্যায় ও অপরা‌ধের বিরু‌দ্ধে আপনার লড়াই চা‌লি‌য়ে যাওয়া সব সময় অটুট থাকুক এ প্রত‌্যাশা রইল। এছাড়াও শাহ কামাল আক‌ন্দের জন্ম‌দি‌নে শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন তার ব‌্যাচ‌মেট ও বন্ধু ডিএম‌পির লালবাগজুনে কর্মরত সহকা‌রি পু‌লিশ প‌রিদর্শক স‌হিদুল ইসলাম পি‌পিএম। ‌তি‌নি বন্ধু শাহ কামাল আক‌ন্দের জন্ম‌দিন উপল‌ক্ষ্যে আন্ত‌রিক অ‌ভিনন্দন  জানি‌য়ে তার উজ্জ্বল ভ‌বিষ‌্যত কামনা ক‌রেন।

পু‌লিশ প‌রিদর্শক শাহ কামাল আকন্দ পি‌পিএম বর্তমা‌নে ময়মন‌সিংহ জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের অ‌ফিসার ইনচার্জ হি‌সে‌বে দা‌য়িত্ব পালন কর‌ছেন। এর আ‌গে শাহ কামাল আকন্দ এসআই হি‌সে‌বে কু‌মিল্লা জেলার দেবীদ্বার থানা ও কু‌মিল্লা ডি‌বি পু‌লি‌শে দীর্ঘ সময় ধ‌রে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছি‌লেন। পু‌লিশ প‌রিদর্শক হি‌সে‌বে প‌দোন্ন‌তি পে‌য়ে সর্ব‌শেষ তি‌নি ময়মন‌সিংহ ডি‌বি পু‌লি‌শে যোগদান ক‌রেন। জন্ম‌দিন উপল‌ক্ষ্যে এক প্রতি‌ক্রিয়ায় ‌তি‌নি তার পিতা মাতার আত্মার শা‌ন্তির জন‌্য জন‌্য সক‌লের নিকট দোয়া কামনা ক‌রে‌ন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com