1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

কু‌মিল্লা জেলা পু‌লি‌শের মাদক বি‌রোধী অ‌ভিযান-২ টন গাঁজা উদ্ধার ,গ্রেফতার ১ হাজার ১২ জন

আশরাফ উদ্দিন:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৭২৫ বার পঠিত

 ২ জানুয়া‌রি-২২ এ‌প্রিল পর্যন্ত গত চারমা‌সে কু‌মিল্লা ডি‌বি পু‌লিশ ও জেলার বি‌ভিন্ন থানা পু‌লি‌শের মাদক বি‌রোধী সফল অ‌ভিযা‌ন – ২ টন ১০ কে‌জি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার ১ হাজার ১২ জন 

কু‌মিল্লা জেলা পু‌লি‌শের মাদক বি‌রোধী অ‌ভিযা‌নে দুই টন গাঁজা উদ্ধারসহ মাদক পাঁচা‌রে জ‌ড়িত এক হাজার বারজন‌ আসা‌মি‌কে গ্রেফতার করা হয়। আজ বৃহ:প‌তিবার সকাল এগারটার সময় কু‌মিল্লা পু‌লিশ সুপার কার্যাল‌য়ে এক সংবাদ স‌ম্মেল‌নের মাধ‌্যমে পু‌লিশ সুপার ফারুক আহ‌মেদ পি‌পিএম  এ তথ‌্য জানান।

পু‌লিশ সুত্র জানায়, চল‌তি বছ‌রের ২ জানুয়া‌রি থে‌কে ২২ এ‌প্রিল পর্যন্ত প্রায় চারমা‌সে ডি‌বি পু‌লিশ ও কু‌মিল্লা জেলার সকল থানা পু‌লি‌শের মাদক বি‌রোধী অ‌ভিযানে সর্ব‌মোট ২ টন ১০ কে‌জি গাঁজা উদ্ধার করা হয় এবং গাঁজা পাচার ও বি‌ক্রির অপরা‌ধে এক হাজার বারজন আসামী‌কে গ্রেফতার করা হয়।

এছাড়াও গাঁজা উদ্ধা‌রের পাশাপা‌শি জেলা পু‌লি‌শের ‌অ‌ভিযা‌নে বি‌ভিন্ন উদ্ধার হওয়া মাদকের ম‌ধ্যে ৫৯ হাজার ৯৬৮ পিস ইয়াবা, ৭ হাজার ৫৯২ পিস ফেন্সিডিল, ৩৬৬ লিটার চোলাই দেশি মদ, ১৬২ বোতল হুইস্কি, ৪৮ বোতল বিয়ার, ৯৬ বোতল বিদেশি মদ, ১ হাজার ৩ বোতল ইস্কার্প সিরাপ। আটককৃত মাদ‌কের মুল‌্য প্রায় ৫ কো‌টি টাকা।

সংবাদ স‌ম্মেল‌নে পু‌লিশ সুপার ফারুক আহ‌মেদ পি‌পিএম ব‌লেন, এক‌টি গ্রাম থে‌কে এক‌টি দেশ মাদকমুক্ত বাংলা‌দেশ গড়ার প্রত‌্যয় নি‌য়ে কু‌মিল্লা জেলা‌কে মাদকম‌ুক্ত কর‌তে পু‌লি‌শের ক্রমাগত মাদক বি‌রোধী অ‌ভিযান চল‌তে থাক‌বে। মাদক নি‌য়ে কাউ‌কে ছাড় দেওয়া হ‌বে না ব‌লেও জানান তি‌নি। পু‌লিশ সুপার আ‌রোও ব‌লেন কু‌মিল্লা‌তে থাক‌তে  হল মাদক ছাড়‌তে হ‌বে, এক কথায় হয় মাদক ছাড় না হয় কু‌মিল্লা ছাড় ব‌লে মাদক ব‌্যবসা‌য়ি ও মাদক সং‌শ্লিষ্ট‌দের‌কে হু‌শিয়া‌রি ক‌রেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com