1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানীর কাওরান বাজা‌রে সৌ‌দি প্রবাসী‌দের বি‌ক্ষোভ

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৯৩ বার পঠিত

প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইট চালুর প্রথম দিনেই শনিবার (১৭ এপ্রিল) লেজে গোবরে অবস্থা। শিডিউল বিপর্যয়ে রাজধানীর কারওয়ান বাজারে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন সৌদি প্রবাসীরা। এদিকে টিকিটের জন্য রাজধানীর মতিঝিলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সামনে সকাল থেকেই হুড়োহুড়ি শুরু হয়। কিন্তু অবতরণের অনুমোদন না মেলার অজুহাতে কাউকে দেয়া হয়নি টিকিট।

প্রবাসী কর্মীদের কথা চিন্তা করে লকডাউনের মধ্যে বিশেষ ফ্লাইট শুরুতেই পড়েছে বিপর্যয়ের মুখে। সমাধান না হওয়ায় দুপুরে কারওয়ান বাজারে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনের রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন প্রবাসীরা। এদের মধ্যে কেউ কেউ ঢাকার বাইরে থেকে গাড়ি ভাড়া করে এসেছেন। ভিসা বাতিলের আগে কর্মস্থলে ফেরার অনিশ্চয়তায় মরিয়া প্রবাসীরা ফ্লাইটের খবর জানতে হুমড়ি খেয়ে পড়েন। কিন্তু আসেনি কোনো সিদ্ধান্ত।
এদিকে, ফ্লাইট চালুর খবরে বিমান বাংলাদেশের যাত্রীরাও ভিড় করেন মতিঝিলের কার্যালয়ে। অনেকেই সেই ভোর থেকে লাইনে অপেক্ষা করেন। তাদের অভিযোগ, বিমানের ওয়েবসাইটে সঠিক নির্দেশনা না থাকায় করোনার শঙ্কা উপেক্ষা করেই জড়ো হয়েছেন তারা।
পরে বিমান বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়েছে অবতরণের অনুমোদন নেয়ার চেষ্টা করছেন তারা। আপাতত দেয়া হবে না কোনো টিকিট।
এদিকে, প্রবাসী কর্মীদের কাজে ফেরার স্বার্থে বিশেষ ফ্লাইট চালুর প্রথম দিনে ১০টির মধ্যে ৫টি বাতিল করা হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়ছেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা শত শত প্রবাসী। রাতে বিক্ষোভও করেছেন তারা। ওইসব যাত্রীরা বলেন, কর্মস্থলে যাওয়া নিয়ে অনিশ্চয়তার পাশাপাশি আর্থিক ক্ষতিতে দুর্বিষহ হয়ে উঠেছে তাদের জীবন।
ল্যান্ডিং পারমিশন পেতে বিলম্ব ও যাত্রী স্বল্পতায় ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে বলে জানান শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ-উল-আহসান। বলেন, আশা করি রোববারের মধ্যে এ সমস্যার সমাধান হবে। ফ্লাইটও বাড়বে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com