1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পু‌লিশ কখনও মানুষ হয় না !

এমইএস:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৫৩২ বার পঠিত

সিনিয়র অফিসারেরা সব সময় বলেন পুলিশ জনগণের বন্ধু। কিন্তু সিনিয়রদের নির্দেশনা ও আইনের বাস্তবায়ন করতে গিয়ে তেইশ বছর চেষ্টা করে ও জনগণের বন্ধু হতে পারলাম না। কেননা জনগণ তো মানুষ। আর মানুষের বন্ধু ও মানুষ ই হয়। কিন্তু পুলিশ তো মানুষ ই না।

কারন মানুষ হতে হলে তার মনুষ্যত্ব থাকতে হবে, মানবিকতা থাকতে হবে, মানবাধিকার থাকতে হবে। পুলিশের তো কোনটিই নেই। একজন মানুষ যে পেশাতেই থাক তার একটি পরিবার থাকে। থাকে মা বাবা, স্ত্রী সন্তান আত্মীয় স্বজন। তাদের সুখে দূখে কাছে থাকার সময়।

পুলিশের কিন্তু তা নেই। তাদের আছে শুধু একটি জিনিস “ডিউটি”। ঈদ পার্বণে সবাই কাছের প্রিয়জনের সাথেpp আনন্দে মত্ত থাকে। আর পুলিশের আনন্দ হচ্ছে ডিউটি। প্রাকৃ‌তিক দ‌ু‌র্যোগ,  দুর্ঘটনায় ও মহামারিতে সবাই যখন নিজের ও নিজেদের পরিবারের লোকদের নিরাপদে রাখতে সচেষ্ট- সেখা‌নে পুলিশ থাকে পরিবার পরিজনকে দু‌রে রে‌খে এমনকি নিজের জীবনের কথা ও বেমালুম ভুলে গিয়ে ডিউটিতে ব‍‌্যস্ত থাক‌তে হয়।

যেখানে পুলিশের মনুষত‌্য ও মানবিকতা নেই,  অধিকার বল‌তেও কিছু নেই সেখানে তাদেরকে (ে‌পু‌লিশ‌কে)ে‌ মানুষ বলি কিভাবে?

এসআই জাহাঙ্গীর হো‌সেন

ব্রাক্ষণবাড়ীয়া জেলা পু‌লিশ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com