1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

চট্রগ্রা‌মে তারা‌বির নামা‌জ নি‌য়ে উ‌ত্তেজনা-আটক ৫ মুস‌ল্লি

চট্রগ্রাম প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৫২৪ বার পঠিত

চট্টগ্রামের চান্দগাঁও থানার একটি মসজিদে তারাবি নামাজ পড়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে একদল মুসল্লি। বুধবার (১৪ এপ্রিল) এশার নামাজের সময় চান্দগাঁও সিডিএ আবাসিক এলাকা জামে মসজিদে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সরকার ঘোষিত নির্দেশনা মেনে ২০ জন মুসল্লি প্রবেশ করার পর তালা লাগিয়ে দেয় ওই মসজিদের কমিটি। এরপর আসতে থাকা মুসল্লিরা তালা ভেঙে মসজিদে প্রবেশের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে তাদের সঙ্গে সংঘর্ষে জড়ায় কিছু মুসল্লি। পুলিশকে লক্ষ্য করে ঢিলও মারে তারা। পরে এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া বলেন, ‌‘মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে মুসল্লি ও মসজিদ কমিটির মধ্যে সমস্যা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পুলিশের ওপরও হামলা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নিয়ে আসে। থানায় আনার পর কয়েকজনকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। বর্তমানে আরও ৪-৫ জন থানায় আছে। তাদেরকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com