1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২১ মে ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে পুলিশ-বিএনপি ব্যাপক সংঘর্ষ – আটক ১৫

চট্রগ্রাম সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২৯৬ বার পঠিত
ছ‌বি: সংগৃ‌হিত

চট্টগ্রাম নগরীতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে ২ পুলিশসহ বেশ কয়েকজন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন। এই ঘটনায় নগর মহিলাদলের সাবেক সভানেত্রী মনোয়ারা  বেগম মনিসহ ১৫ নেতাকর্মীকে আটক করা হয়। সোমবার দুপুর ৩টার দিকে নগরের কোতোয়ালী থানার কাজিরদেউড়ি এলাকার বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে এই ঘটনা ঘটে।

জানা যায়, মোদির আগমনকে কেন্দ্র করে আলেম ওলামাদের ওপর পুলিশি হামলার প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত সমাবেশের আয়োজন করে। এসময় পুলিশ বাধা দিলে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি থেকে সংঘর্ষে রুপ নেয়।পুলিশ এসময় লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস ছুঁড়ে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। বিএনপির নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে। এসময় তারা রাস্তায় থাকা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণ কর‌তে বাধ‌্য হ‌য়ে পুলিশ নাসিমন ভবন কার্যালয়ের বাই‌রে ও ভিতর থে‌কে নগর মহিলাদলের সাবেক সভানেত্রীসহ ১৫ জনকে আটক করেন।

নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন  বলেন, ‘আজকের সমাবেশের বিষয়টি আগেই প্রশাসনকে জানানো হয়েছে।এরপরও পুলিশ বিনা উস্কানিতে এ ঘটনা ঘটিয়েছে। আমাদের ২৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। আর ১৫ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে জানতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিনকে ফোন দি‌য়ে পাওয়া যায়‌নি।স্থানীয় এক ব‌্যবসা‌য়ি জানান, পু‌লিশকে লক্ষ‌্য ক‌রে ইট পাট‌কেল মার‌ার পর পু‌লিশ সমা‌বেশ থে‌কে ক‌য়েকজন‌কে গ্রেফতার করতে দে‌খেন ব‌লে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com