1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৮ মে ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

কু‌মিল্লায় “দৈ‌নিক আজকের কুমিল্লার” ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩৭১ বার পঠিত

নানা আয়োজনে বৃহত্তর কুমিল্লার পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক আজকের কুমিল্লার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (১৩ মার্চ) দৈনিক আজকের কুমিল্লার অডিটোরিয়ামে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

প্রতিষ্ঠাবা‌র্ষিকী‌তে  বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত কুমিল্লার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এই উদযাপন অনুষ্ঠানে এ সময় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন আজকের কুমিল্লার পরিবার।দৈনিক আজকের কুমিল্লার প্রকাশক ও সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুর সভাপতিত্বে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আজিম উল আহসান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজের সহকারী অধ্যাপক (অর্থনীতি) বেলাল হোসেন, পিরোজপুর ভেণ্ডারিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক ( অর্থনীতি) মহিবুবুল হক ছোটন, দ্যা ডেইলি স্টার এর প্রকাশনার দায়িত্বরত ও কালের ধ্বণির সম্পাদক, কবি লেখক ও গবেষক ইমরান মাহফুজ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক, ভিক্টোরিয়া ই কমার্সের প্রতিষ্ঠাতা ও নারী উদ্যোক্তা কাজী আপন তিবরানী, ভুবনঘর আবুল হাসেম আব্বাসীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মমতাজ বেগম, ফয়সল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধু লাইফ স্টক এসোসিয়েশন কুমিল্লার প্রধান উপদেষ্টা ও পশু চিকিৎসক আবু কায়সার হানিফ ভুলু ।

অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে আরো বক্তব্য রাখেন, ইউ এন বি ও এটিএন বাংলা এটিএন নিউজ কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক,নিউ এইজ কুমিল্লা প্রতিনিধি ইয়াসমিন রীমা, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার মোঃ সহিদ উল্লাহ, দেশ টিভি ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি এম ফিরোজ, কুমিল্লা টুয়েন্টিফোর টিভির সিইও তামজিদ হোসেন লিপু, বৈশাখী টিভির কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসেন, কুমিল্লা টুয়েন্টিফোর টিভির চেয়ারম্যান তাওহীদ হোসেন মিঠু, এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি দেলোয়ার হোসেন আকাঈদ, মাছরাঙা টিভি কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও জাগরনী টিভির প্রতিনিধি আশিকুর রহমান আশিক, বিটিভি কুমিল্লা প্রতিনিধি রাবেয়া বেগম, গাজী টিভি কুমিল্লা প্রতিনিধি সেলিম রেজা মুন্সী, সমতটের কাগজের সম্পাদক জামাল উদ্দিন দামাল, বাংলা টিভি কুমিল্লা প্রতিনিধি আরিফ মজুমদার,দ্যা ডেইলি স্টার কুমিল্লা প্রতিনিধি খালিদ বিন নজরুল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বক্তারা দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার ভূয়সী প্রসংশা করেন। সুন্দর আগামীর স্বপ্ন পূরণে পথচলা আরো সুগম হওয়ার প্রত্যাশা করেন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে ৫ম বর্ষে পদার্পণ উদযাপন করেন। প্রধান অতিথি কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আজিম উল আহসান বক্তব্যের পাশাপাশি একটি সুন্দর কবিতা পাঠ করেন। অনুষ্ঠানে আরো একজন অতিথি কবিতা পাঠ করেন।

 

 

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে নাচ, গান আর কৌতুকের আনন্দে মেতে উঠেন প্রতিনিধিরা।গান পরিবেশন করেন চ্যানেল বাংলাদেশের আরিফ আসগর, আজকের কুমিল্লার মাহবুবুল আলম আরিফ, পূর্বাশার তানজিনা রুমকি ও রিয়াদ ওবায়েদ উল্লাহ, মেঘনা টিভির সীমা এবং ভুবনঘর আবুল হাসেম আব্বাসীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মমতাজ বেগম । নাচ পরিবেশন করেন পূর্বাশার রোকসানা মাহি ও নৃত্যশিল্পী কথা। পরে সম্পাদকের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দিনব্যাপী অনুষ্ঠান সঞ্চালনা করেন চ্যানেল বাংলাদেশের সিনিয়র রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com