1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

প্রকা‌শিত হল ৪০ তম বি‌সিএস পরীক্ষার লি‌খিত ফলাফল

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৬৫৪ বার পঠিত

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। লিখিত পরীক্ষায় চূড়ান্তভাবে ১০ হাজার ৯৬৪ জন পাস করেছেন। বুধবার পাবলিক সার্ভিস কমিশনে (পিএসসি) এক সভায় ফলাফল প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে পিএসসি চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন বুধবার জাগো নিউজকে বলেন, কমিশনের সভায় ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে মোট ১০ হাজার ৯৬৪ জন চূড়ান্তভাবে পাস করেছে। পিএসসির ওয়েবসাইটে উত্তীর্ণদের ফলাফল প্রকাশ করা হয়েছে। মোবাইল ফোনের মাধ্যমেও ফলাফল জানা যাবে। তিনি জানান, কমিশনের সভায় ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষার সময় নির্ধারণ করা হয়েছে।

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে এ পরীক্ষা শুরু করা হবে। ২০১৮ সালের ১১ সেপ্টেম্বর ৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এতে আবেদন করেন চার লাখ ১২ হাজার ৫৩২ জন। ২০১৯ সালের মে মাসে অনুষ্ঠিত হয় ৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা। এতে অংশ নেয়া তিন লাখ ২৭ হাজার জনের মধ্যে উত্তীর্ণ হন ২০ হাজার ২৭৭ জন। গত বছরের ৪ জানুয়ারি ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু হয়।

 

 সাধারণ ক‌্যাডারদের ফলাফল : লিং‌কে প্রবেশ করুন।

40th BCS Written Result 2020 Published | bpsc.gov.bd

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com