1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

অর্থ সহায়তা পেলেন সুন্দরব‌নের আত্মসমর্পণকারী জলদস্যুরা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৫২৯ বার পঠিত

সুন্দরবনের আত্মসমর্পণকারী জলদস্যুদের অর্থ সহায়তা দিয়েছে র‌্যাব-৮। সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ৩টায় মোংলা বন্দরের পিকনিক কর্নার ঘাটে বনের ২৭টি বাহিনীর ২৮৪ সদস্যের মাঝে নগদ এ অর্থ তুলে দেন র‌্যাব-৮ এর সদস্যরা।

র‌্যাব-৮ এর কর্মকর্তা নিয়ামুল ইসলাম জানান, করোনাকালীন সুন্দরবনের আত্মসমর্পণকারী জলদস্যুদের জীবিকা নির্বাহ করতে অনেক কষ্ট হচ্ছে। তাই জলদস্যুদের সরকারের পক্ষ থেকে সহায়তার জন্য নগদ ৬ হাজার ৫০০ টাকা করে ২৭টি বাহিনীর ২৮৪ জন সদস্যকে এ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। প্রথম পর্যায় মোংলা, বাগেরহাট ও খুলনাতে ৫৪ জন এবং গতকাল সোমবার দ্বিতীয় পর্যায় ১০৪ জনকে এ অর্থ প্রদান করা হলো। এছাড়া বাকি ১২৮ জনকে সরকারের পক্ষ থেকে নগদ এ অর্থ প্রদান করা হবে।

এছাড়াও বছরের ঈদের সময় দস্যুরা পরিবার পরিজন নিয়ে যাতে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য র‌্যাব মহাপরিচালকের পক্ষ থেকে লুঙ্গি, শাড়ি এবং সেমাই ও চিনি তুলে দিয়েছেন।
২০১৮ সালের ২৯ জুন মোংলা বন্দর কর্তৃপক্ষের ইঞ্জিনিয়ারিং ঘাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ জমা দিয়ে প্রথম আত্মসমর্পণ করে দস্যু মাষ্টার বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com