1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

রিকশাচালক ফজলুর রহমান এখন স্ব‌প্নের উদ্যোক্তা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩৭৩ বার পঠিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সোমবার জিগাতলা এলাকায় ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদে অভিযান চালায়। তখন বেশ কয়েকটি অটোরিকশা ট্রাকে তুলে নিয়ে যাওয়া হয়। সেখানে ছিল ফজলুর রহমানের রিকশা। ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ অভিযানে তার রিকশাটিও তুলে নেওয়া হয়।

নিজের একমাত্র সম্পদ রিকশাটি তুলে নেবার পর তাঁর কান্নার কষ্টের বেশকিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়। তাঁর এই কান্নার প্রধান কারণ ছিল সঙ্কটকালের অবলম্বন রিকশাটি হারানোর কারণে। সোমবার জিগাতলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের হাজারীবাগ এলাকার বাসিন্দা ফজলুর জানান, করোনাভাইরাস মহামারীর মধ্যে দোকানের কাজ হারিয়ে ১৫ দিন আগে ৮০ হাজার টাকা ধার-দেনা করে ব্যাটারিচালিত রিকশাটি কিনেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিডিনিউজের তোলা একটি ছবি চোখে পড়ে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। তিনি সঙ্গে সঙ্গে যোগাযোগ করতে বলার পর আজ সন্ধ্যায় সেই ফজলুরের সঙ্গে দেখা করেন স্বপ্ন’র হেড অব মার্কেটিং তানিম করিম, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনী এবং মিডিয়া-পাবলিক রিলেশন ম্যানেজার কামরুজ্জামান মিলু।

স্বপ্নের উদ্যোগে উদ্যোক্তা হবার বিষয়টা জানার পর তিনি রাজী হবার পাশাপাশি বেশ উচ্ছাস প্রকাশ করেন। কারণ তিনি এখন দুটি রিকশার মালিক। আরও একটি রিকশা একজন তাঁকে সহযোগিতা করবেন বলেও জানান তিনি। এই রিকশাগুলো স্বপ্ন’র হোম ডেলিভারি সার্ভিসে কাজে লাগাতে চান তিনি, হতে চান একজন উদ্যেক্তা। সেই সঙ্গে স্বপ্ন’র অফার লেটারও হাতে তুলে নেন।

এটি তার হাতে বুধবার সন্ধ্যায় তেজগাঁও এর এক রেস্তরাঁয় স্বপ্ন’র পক্ষ থেকে হাতে তুলে দেন মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনী। আর এভাবেই স্বপ্নের উদ্যোগে উদ্যোক্তা হচ্ছেন এবার সেই রিকশাচালক ফজলুর রহমান।যার যতটুকু সম্ভব ততটুকু সহ‌যো‌গিকা করুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com