1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ভোলায় চেয়ারম্যানকে জুতার মালা পরিয়ে ঘুরালো বিক্ষুদ্ধ জনতা

নাগরিক খবর অনলাইন ডেক্স
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ২৮ বার পঠিত

ভোলায় মো. সিরাজ জমাদ্দার নামে এক ইউপি চেয়ারম্যানকে জুতার মালা গলায় দিয়ে বাজারে বাজারে ঘুরিয়েছে বিক্ষুদ্ধ জনতা। তিনি চরফ্যাশন উপজেলার আবু বকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে ইউনিয়নের রৌদেরহাট বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সিরাজ জমাদ্দার আওয়ামী লীগ সরকারের সময় ওই ইউনিয়ন থেকে টানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ইউনিয়নের জেলেদের নামে সরকারিভাবে বরাদ্দের শত শত টন চাল আত্মসাৎ করে অন্যত্র বিক্রি করে দিতেন। কেউ প্রতিবাদ করলে তাদের হুমকি ও মারধর করতেন। এছাড়াও ক্ষমতার দাপটে ইউনিয়নের সাধারণ মানুষের প্রতি জুলুম, জমিদখল ও সালিশের নামে চাঁদাবাজিসহ সাধারণ মানুষের ওপর অমানসিক নির্যাতন করে করতেন। এ নিয়ে ইউনিয়নের অনেকেই তার ওপর ক্ষ্যাপা ছিল। তবে তিনি সরকারদলীয় চেয়ারম্যান হওয়ায় ভয়ে কেউ কিছু বলার সাহস পাননি।

স্থানীয়রা আরও জানান, গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগের পর সিরাজ জমাদ্দার আত্মগোপনে ছিলেন। সম্প্রতি তিনি রাতের আধাঁরে নিজ বাড়িতে ফেরেন। পরে এ খবর জানাজানি হলে বৃহস্পতিবার দুপুরের দিকে বিক্ষুদ্ধ জনতা তার বাড়িতে গিয়ে ঘেরাও করে। এরপর তাকে বাড়ি থেকে বের করে জুতার মালা গলায় পরিয়ে স্থানীয় রৌদেরহাট বাজারে ঘুরাতে থাকে। খবর পেয়ে নৌ বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে দুলারহাট থানায় হস্তান্তর করেন।

বিষয়টি নিয়ে দুলারহাট থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌ বাহিনীর সদস্য ওই চেয়ারম্যানকে থানায় সোপর্দ করেছে। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মইনুল ইসলাম নামে এক ব্যক্তি বাদি হয়ে চাঁদাবাবির একটি মামলা দায়ের করলে তাকে ওই গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com