1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কুমিল্লায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০০ বার পঠিত

বিএনপির ডাকা অবরোধের প্রথম দিনের কর্মসূচিতে কুমিল্লায় দলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার জাগুরঝুলি বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার জাগুরঝুলি বিশ্বরোড এলাকায় অবরোধ কর্মসূচির সমর্থনে অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশও অবস্থান নেয়। বিএনপি নেতারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। পরে পুলিশ অবরোধকারীদের ধাওয়া দিলে তারা একপাশে গিয়ে আরও বেশি ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে। পরে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে। একপর্যায়ে বিএনপি নেতাকর্মীরা পিছু হটে।

বিএনপি নেতারা জানান, শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে পুলিশ আমাদেরকে দেখেই ফাঁকা গুলি করতে শুরু করে। আমাদের বেশ কয়েকজন নেতা আহত হয়েছেন। জেলা পুলিশের কেউ মোবাইল ফোন না ধরায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com