1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ডিএমপি

নাগ‌রিক খবর ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১১১ বার পঠিত

বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতা এবং আইজিপি কাপ-২০২২ এর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শ্যূটিংয়ে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ২৪৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ডিএমপি এবং ২২৮ পয়েন্ট নিয়ে রানার্স হয়েছে স্পেশাল ব্রাঞ্চ (এসবি)।

শনিবার (৩ জুন ২০২৩) গুলশান-১ এ বাংলাদেশ শ্যূটিং স্পোর্টস ফেডারেশনে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা ১ জুন এবং ৩ জুন পর্যন্ত দুই দিনব্যাপি এই প্রতিযোগিতায় ৭ টি ইভেন্টে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স এর অ্যাডিশনাল আইজিপি (লজিস্টিক অ্যান্ড অ্যাসেট অ্যাকুইজিশন) ও বাংলাদেশ পুলিশ শ্যূটিং ক্লাবের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম। সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমান্ড্যান্ট, স্কুল অব ইন্টেলিজেন্স, এসবি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশ শুটিং ক্লাব সরদার তমিজউদ্দীন আহমেদ।

প্রতিযোগিতায় .১৭৭ এয়ার রাইফেল ওপেন সাইট ১০ মিটার (পুরুষ) ইভেন্টে ১ম হয়েছেন এসবির পুলিশ সদস্য তানজীব হোসেন খন্দকার, দ্বিতীয় স্থান অর্জন করেছেন কক্সবাজার জেলার কনস্টবল মইনুল ইসলাম ও তৃতীয় স্থান অর্জন করেছেন ৫ম এপিবিএন এর মাসুদ রানা।

একই ইভেন্টে নারীদের মধ্যে ১ম হয়েছেন ডিএমপি ঢাকার নারী পুলিশ সদস্য নিলা আক্তার, ২য় স্থান অর্জন করেছেন ডিএমপির নারী পুলিশ সদস্য শারমিন আক্তার ও তৃতীয় স্থান অর্জন করেছেন এসবির নারী পুলিশ সদস্য তানিয়া আক্তার।

২২ বোর রাইফেল ওপেন সাইট ৫০ মিটার (পুরুষ) ইভেন্টে ১ম স্থান অর্জন করেছেন এসবির পুলিশ সদস্য মোঃ সারোয়ার হোসেন, ২য় স্থান অর্জন করেছেন কক্সবাজার জেলার পুলিশ সদস্য মইনুল ইসলাম ও তৃতীয় স্থান অর্জন করেছেন র‌্যাব-২ এর মেজর মির্জা আহমেদসাইফুর রহমান বিপিএম, পিপিএম ।

একই ইভেন্টে নারীদের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন এসবির এএসআই নিলীমা আক্তার, ২য় স্থান অর্জন করেছেন ডিএমপির আমেনা আক্তার ও তৃতীয় স্থান অর্জন করেছেন এসবির নারী পুলিশ সদস্য রুনা আক্তার ।

.২২ বোর পিস্তল/রিভলভার ২৫ মিটার (পুরুষ) ইভেন্টে প্রথম হয়েছেন এসবির পুলিশ পরিদর্শক মোঃ মনিরুল গণি, ২য় হয়েছেন এসবির পুলিশ সদস্য শাহরিয়ার আহমেদ ও তৃতীয় হয়েছেন ঢাকা রেঞ্জের এএসপি মোঃ আসাদুজ্জামান শাকিল।

একই ইভেন্টে নারীদের মধ্যে প্রথম হয়েছেন এসবির নারী পুলিশ সদস্য রুনা আক্তার, ২য় স্থান অর্জন করেছেন একই ইউনিটের এএসআই ইসমত আরা এবং তৃতীয় স্থান অর্জন করেছেন যৌথভাবে এটিইউ এর পুলিশ সুপার মোছাঃ ফারহানা ইয়াসমিন ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নিশাথ রহমান মিঠুন।

প্রতিযোগিতায় প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (পুরুষ) হওয়ার গৌরব অর্জন করেন কক্সবাজার জেলার কনস্টবল মইনুল ইসলাম এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (নারী) হওয়ার গৌরব অর্জন করেন এসবির নারী পুলিশ সদস্য রুনা আক্তার।

প্রতিযোগিতায় আইজি কাপ ২০২২ এর দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন দলের সদস্যরা হচ্ছেন ডিএমপির গোয়েন্দা-সাইবার এন্ড স্পেশাল ক্রাইম (দক্ষিণ ) এর এডিসি মাহমুদ, সোয়াট এর এসি নাশিদ ফরহাদ এবং গোয়েন্দা-তেজগাঁও এর এসি রাকিব।

প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং অংশগ্রহণকারী শ্যুটারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com