1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা সি‌টি‌কে নতুনভা‌বে সাজানো হ‌বে- স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উ‌দ্দিন কায়সার

এমইএস:
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ২৪২ বার পঠিত

কুমিল্লা সিটি করপোরেশনকে নতুন ভা‌বে সাজা‌তে হ‌বে- মহানগ‌রে দানবীয় শাসনের অবসান ঘটাতে হবেই।
কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনে জয়ের মধ্য দিয়ে দানবীয় শাসন ও এক নায়কত‌ন্ত্রের কবল থে‌কে মুক্ত কর‌তে হ‌বে ব‌লে জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। শনিবার (৪ জুন) কুমিল্লা নগরীর কাপ্তান বাজার এলাকায় গণসংযোগে গিয়ে তিনি এ কথা জানান।

স্বতন্ত্র তরুন এ প্রার্থী বলেন,নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার প‌রে অনেক নাটক ও শু‌টিং চল‌ছে। যারা দানবীয় শাসন প্রতিষ্ঠা করেছে আজ তাদের মুখে ফ্রুটিকা জুসের প্রমাণ মিলেছে। তারা সত্য কথা বলা শুরু করেছে। একজন বলে আমি চোর, আরেকজন বলে সে বড় চোর। আমরা বলি দুজনই চোর। এই চোরদের হাত থেকে আমাদের সিটি করপোরেশনকে উদ্ধার করতে হবে। এখানে দানবীয় শাসন ও একনায়কতন্ত্রের শাস‌নের অবসান ঘটাতে হবে। এর জন্য দল মত নির্বিশেষে সবাই ঘোড়া প্রতীকে ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, ‘আমরা আপনাদের নিয়ে যে নতুন কুমিল্লা সৃষ্টি করতে চাই, সেই কুমিল্লা গড়বো আমরা। যে দানবীয় শাসন কুমিল্লার মানুষকে রোহিঙ্গা বানিয়ে এক ব্যক্তি জমিদার সেজে গেছেন, তার থেকে অবসান ঘটিয়ে আমরা কুমিল্লা গঠন করবো।

২৭ মে প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার প্রচারণা শুরু করেন পাঁচ মেয়র প্রার্থী। নির্বাচনী মাঠে দিন-রাত চষে বেড়াচ্ছেন তারা। ১৩ জুন মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। ১৫ জুন সকাল ৮টা থেকে ১০৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) জনপ্রতিনিধি নির্বাচনে ভোট দেবেন নগরবাসী। নগরবাসী কা‌কে ভো‌টের মাধ‌্যমে জয়ী কর‌বেন ভো‌টে প্রমান দি‌বেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com