1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কোন রাষ্ট্রদূত কি বললো তাতে আমাদের কিছু যায় আসে না’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৫৯৬ বার পঠিত

বাংলাদেশের পাসপোর্ট ইস্যুতে ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূতের করা মন্তব্যে ক্ষোভ প্রকাশ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কোন রাষ্ট্রদূত কে কি বললো, তাতে আমাদের কিছু যায় আসে না। আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ। আমাদের পররাষ্ট্র নীতি আমরা নিজেরা ঠিক করি।

মঙ্গলবার ফরেন সার্ভিস অ্যাকাডেমিতে ফিলিস্তিনের রাষ্ট্রদূতের মন্তব্যের বিষয়ে জানতে চাইলে তিনি এসব কথা বলেন। এর আগে, সোমবার ফিলিস্তিনের রাষ্ট্রদূত বাংলাদেশের পাসপোর্টে ‘ইসরায়েল ব্যতীত’ শব্দটি বাদ দেয়ার সিদ্ধান্তে হতাশা ব্যক্ত করেন। রোববার বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, ‘বাংলাদেশের পাসপোর্ট আন্তর্জাতিক মান বজায় রাখতে এ ব্যবস্থা নেয়া হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী অবশ্য বলেন, নতুন পাসপোর্টে “ইসরায়েল ব্যতীত” না লেখার অর্থ এই না যে বাংলাদেশ তার অবস্থা পরিবর্তন করেছে। বাংলাদেশ এখনও ইসরায়েলকে স্বীকৃতি দেয় না।

ফিলিস্তিন প্রশ্নে বাংলাদেশ অবস্থান পরিবর্তন করেনি বলে পররাষ্ট্রমন্ত্রী উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com