1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০৬ অপরাহ্ন

জয়পুরহা‌টে মা‌কে নির্যাতন ও সম্প‌ত্তি আত্মসাতের অপরা‌ধে ছে‌লে গ্রেফতার: পলাতক পুত্রবধু

এ‌কেএম আলমগীর জাহান:
  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১৮ বার পঠিত

জয়পুরহাটে বিধবা মাকে মানসিক ও শারীরিক নির্যাতন, বাসা থেকে বের করে দেওয়া, প্রতারণাও আত্মসাৎমূলক অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় ছেলে রোয়াইমুর রশীদ অভিকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই মামলার অপর আসামি ওই বিধবার পুত্রবধু পুরবী আক্তার সুইটি (২৭) পলাতক রয়েছেন বলে জানান জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ‌কেএম আলমগীর জাহান।  জানা গেছে, জয়পুরহাট শহরের কিনাপাড়া মহল্লার বাসিন্দা সাবেক জেলা প্রশাসন কার্যালয়ের গাড়িচালক মামুনুর রশিদের বিধবা স্ত্রী মোকারোমা বেগম (৫০) কে তার ছেলে ও বউমা প্রায় ৩ বছর ধরে কোন ধরনের ভরণ পোষণ দেয় না। উপরন্তু তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন চালাতো। একসময় তার ১৭ শতাংশ জমিতে গড়ে তোলা ৬ তলা ভবন থেকে বের করে দিলে ওই বিধবা নারী নিকট আত্মীয়দের শরণাপন্ন হন। সর্বশেষ তিনি আত্মীয়-স্বজনদের কাছেও বোঝা হয়ে দাঁড়ালে বৃহস্পতিবার বিকেলে জয়পুরহাট সদর থানায় ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে ভরণপোষণ আইনে একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, ‘২০১৩ সালের পিতা-মাতার ভরণ-পোষণ আইনের ৫(১)/৫(২) তৎসহ ৩২৩/৩২৪/ ৪০৬/৪২০ পেনাল কোড এ দায়ের করা অভিযোগটি গুরুত্ব সহকারে আমলে নিয়ে ইতোমধ্যেই ছেলে রোয়াইমুর রশীদ অভিকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার অপর অভিযুক্ত ছেলের বউ পুরবী আক্তার সুইটি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অভিযুক্ত ছেলে এবং ছেলের বউ দুজনেই উচ্চ শিক্ষিত বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com