1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭২ বার পঠিত

মফস্বল ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত বঞ্চিত সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি কাজ করছে। বিশেষ করে জেলা-উপজেলা প্রতিনিধিদের কমপক্ষে ৫ হাজার টাকা নূন্যতম সম্মানি ভাতা, রাষ্ট্রিয়ভাবে চিকিৎসা বিনামূল্যে করা সহ ৭ দফা দাবিতে এখনই অনলাইন প্রেস ইউনিটির সদস্য হয়ে আওয়াজ তোলার আহবান জানিয়েছেন ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী।

১ ফেব্রুয়ারি বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের বিপরিতে তোপখানা রোডস্থ কার্যালয়ে অনলাইন প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ, বগুড়া, গোপালগঞ্জ সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

নারায়ণগঞ্জ শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সাজ্জাদ আহমেদ খোকন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা বলেন, ‘বায়ান্ন প্রেরণা-একাত্তর চেতনা সকল জাতীয় বীর শ্রদ্ধাজন-আমাদের লক্ষ্য একটাই সুষ্ঠু সংবাদ-সমৃদ্ধ দেশ প্রয়োজন’ শ্লোগানকে লালনে আগ্রহী যে কোন সংবাদযোদ্ধা অনলাইন প্রেস ইউনিটির সদস্য হতে পারবেন। সদস্য হতে নামÑঠিকানা-বয়স-শিক্ষা ও কর্মস্থলের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে কল করলেই প্রাথমিক সদস্য করে নেয়া হবে। এছাড়াও কেন্দ্রীয় দপ্তর ৩৩ তোপখানা রোড, ঢাকা ১০০০ তে এসেও সদস্য হতে পারবেন। অনলাইন প্রেস ইউনিটির সকল সদস্যকে নিয়ে জাতীয় প্রেসক্লাবে ৩ মে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে’তে ৭ দফা দাবি আদায়ে ‘সংবাদযোদ্ধা র‌্যালী’ করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

এসময় নারায়ণগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ফিরোজ সাই, সহ সভাপতি -আনিছুর রহমান রনি, সহ সাধারণ সম্পাদক হাতিম বাদশা, সাংগঠনিক সম্পাদক মিঠুন সর্দার, সহ প্রচার সম্পাদক মাহামুদুল হাসান স¤্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঞ্চিত অনলাইন সাংবাদিকতা ও সংবাদমাধ্যমের বিভিন্ন অধিকার আদায়ের লক্ষ্যে ২০১০ সালে প্রতিষ্ঠিত অনলাইন প্রেস ইউনিটি সাগর-রুণী সহ সকল সংবাদযোদ্ধার ঘাতকদের বিচারের দাবিতে সমাবেশ, করোনা পরিস্থিতিতে সংবাদযোদ্ধাদের জন্য ফ্রি পিপিই, প্রণোদনার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান সহ গত ১০ বছরে সংবাদপত্র ও সংবাদযোদ্ধাদের দাবি আদায়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com