1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লা কান্দিরপাড় চেম্বারের সিংগারা-লুচি ও একজন মুজিবুল হক ম‌জিব- এসএন ইউসুফ

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬০ বার পঠিত

কুমিল্লা কান্দিরপাড় নজরুল এ‌ভি‌নিউ‌তে ম‌জিবুল হ‌কের চেম্বা‌র সকল নেতাকর্মী‌দের স্মৃ‌তি হ‌য়ে র‌য়ে‌ছে। এ চেম্বার থেকেই মুজিবুল হক মুজিব হয়েছেন সংসদ সদস‌্য, হ‌য়ে‌ছেন সংস‌দের হুইপ, হয়েছেন রেলপথ মন্ত্রী।

আয়কর উকিল হিসেবে বসে এই চেম্বার থেকেই রাজনীতি করতে করতে এই চেম্বার দিনে দিনে কুমিল্লার রাজনীতিতে হয়ে উঠে নেতা তৈরীর কারখানা। এই চেম্বারের লুচি-সিংগারা-চমুচা-পুরি- জিলাপি আর চা খেয়ে মিছিলে যেতো ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা।

কুমিল্লা শহর থেকে শুরু করে বৃহত্তর কুমিল্লায় বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এমন কোন নেতা কিংবা কর্মী নেই যে মুজিবুল হক মুজিব এমপির কান্দির পাড়ের এই চেম্বারে অবাধে লুচি-সিংগারা-চমুচা-পুরি- জিলাপি আর চা খাওয়ার সেই ইতিহাসের কথা জানেনা।

ম‌জিবুল হ‌কের চেম্বা‌রে নেতা কর্মী‌দের সিংগারা চমুচার আপ‌্যায়ন।

 

করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন কুমিল্লা আসা সম্বভ হয়‌নি।তাই বসা হয়‌নি প্রাণের প্রিয় নেতা, কর্মীদের সাথে । গতাকাল কুমিল্লা এসেই শহরের অলি গলিতে হেঁটেছেন এবং আজ সকাল থেকে কুমিল্লা চেম্বারে নেতা কর্মীদের অবাধে লুচি-সিংগারা-চমুচা-পুরি আর জিলাপি খাওয়ানোর মধ্যে দিয়ে মনের আনন্দ ভাগাভাগি করেন

ম‌জিবুল হক। এ সময় সাথে ছিলেন উনার সুযোগ্য সহধর্মিণী এডভোকেট হনুফা আক্তার রিক্তা। উপস্থিত ছিলেন সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন সহ জেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী বৃন্দ।

এসএন ইউসুফ এর টাইম লাইন থে‌কে সংগৃ‌হিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com