1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

রাজনী‌তি কর‌তে হ‌লে দ‌লের সিদ্বান্ত মে‌নে নি‌তে হ‌বে- ম‌জিবুল হক

এমইএস:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬৫ বার পঠিত

দল করতে হলে দলের সিদ্ধান্ত মেনে নিতে হবে। ব্যক্তির চে‌য়ে দল বড়, দলের ভিতরে কোন গ্রুপিং করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের কণ্যা ,আমাদের প্রিয় নেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা মানেই দেশ এবং জাতির উন্নতি এবং সমৃদ্ধি নিশ্চিত করা। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাদের‌কে সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করে আগামী ইউপি নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। শনিবার দুপুরে চৌদ্দগ্রামের মিয়াবাজারস্থ ফুড প্যালেসে অনু‌ষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি এ কথা ব‌লেন।

তি‌নি আ‌রোও ব‌লেন, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যা দিয়েছেন তার জন্য আমি আজীবন ঋণী এবং চিরকৃতজ্ঞ।

তিনি বলেন, রাজনীতে দলের সিদ্ধান্ত যারা মানে না তারা বেঈমান। আমি জিবনে কোনদিন দলের সাথে বেঈমানী করিনি নেত্রী আমাকে বার বার মনোনয়ন দিয়েছে আমি পরাজিতও হয়েছি আবার নির্বাচিতও হয়েছি তবে কোনদিন দলের সিদ্ধান্তের বাইরে যাইনি দলের সাথে বেঈমানী করিনি।

তিনি বলেন, চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে আমাদের চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছে বলেই আমরা বিপুল ভোটের বিনিময়ে আমরা বিজয়ী হয়েছি। তাই আমি সর্বস্তরের নেতীকর্মীদের প্রতি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান খোকন, সুপ্রিম কোর্টের আইনজীবি আবদুল মান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ।

এসময় পৌরসভা ও ইউনিয়ন ভিত্তিক বক্তব্য রাখেন রাখেন পৌরসভার নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মিরু, বর্তমান মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকতার হোসেন পাটোয়ারী, জেলা কৃষক লীগের সহসভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, কাশিনগর ইউনিয়ন থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সামছুল আলম মজুমদার, মোশারেফ হোসেন চেয়ারম্যান, মোখলেছুর রহমান মজুমদার, কনকাপৈতের জাফর ইকবাল চেয়ারম্যান, শাহ আলম পাটোয়ারী, মাষ্টার ওয়ালী উল্যাহ, ঘোলপাশায় আবদুল হামিদ তালুকদার, এড. নঈমুল হক মজুমদার রাফিদ, কাজী জাফর আহমেদ চেয়ারম্যান, মুন্সীরহাট মাহফুজ আলম চেয়ারম্যান, কামরুল আলম মোল্লা, আবদুল করিম, আবুল কাশেম, শুভপুর অধ্যাপক মফিজুর রহমান, খলিলুর রহমান মজুমদার, এএসএম শাহীন মজুমদার, ইকবাল হোসেন মজুমদার, ডাঃ হারুন অর রশিদ, চিওড়ায় ইসহাক খান, একরামুল হক চেয়ারম্যান, মোহাম্মদ জসিম, আবদুর রশিদ ভূঁইয়া,আবদুল আজীজ স্বপন, উজিরপুরে আবদুল বারিক, জয়নাল আবেদীন খোরশেদ চেয়ারম্যান, জসিম উদ্দিন সর্দার, নাছির উদ্দীন, বাতিসার জাহিদ হোসেন টিপু চেয়ারম্যান, কাজী আবদুল বারী, আনোয়ার হোসেন চৌধুরী, কালিকাপুরের শৈলপতি চৌধুরী নন্দন, মাহবুব হোসেন মজুমদার চেয়ারম্যান, সালা উদ্দিন মজুমদার, আনোয়ার হোসেন, গুনবতীর সাইফুল ইসলাম, ভিপি আবুল খায়ের, সৈয়দ আহমেদ ভূঁইয়া খোকন চেয়ারম্যান, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, শ্রীপুরের এবিএম এ বাহার, শাহজালাল মজুমদার চেয়ারম্যান, খোরশেদ আলম, লোকমান হোসেন রুবেল, হাজী মীর আহমেদ, জগন্নাথ দীঘির ফারুক আহমেদ মিয়াজি, জানে আলম ভূঁইয়া চেয়ারম্যান, মহিবুল আলম মজুমদার কানন, হাজী মুজিবুল হক, আলকরায় গোলাম ফারুক হেলাল চেয়ারম্যান, রফিকুল হায়দার কামাল চৌধুরী, জিহাদ হোসেন জাবেদ, খোরশেদ আলম ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নান্টু দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবদুল জলিল রিপন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাষ্টার কামরুজ্জামান, বন ও পরিবেশ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলুসহ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী দুই মাসের মধ্যে উপজেলার ১৩ ইউনিয়ন ও ০১ টি পৌরসভার সকল ওয়ার্ডে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর কমিটি গঠন করে দলকে সুসংগঠিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ বিজয় নিশ্চিত করতে হবে।
পরিশেষে গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিএম মীর হোসেন মিরু কে বিপুল ভোটে নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানানো হয়।

সভা শেষে চৌদ্দগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ মো: মুজিবুল হক এমপি কে ফুলেল শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com