1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ডবলমু‌রিংথানা পু‌লিশের অ‌ভিযান-গণপ‌রিবহ‌নে ছিনতাইচ‌ক্রের ৮ সদস‌্য‌ গ্রেফতার

চট্রগ্রাম সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৯ বার পঠিত

চট্রগ্রাম মে‌ট্রোপ‌লিটন ডবলমু‌রিং থানা পু‌লি‌শের অ‌ভিযা‌নে নগরীর গণপরিবহনভিত্তিক ছিনতাইকারী দলের ৮ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত ছিনতাই চ‌ক্রের লিডার তাজুল এর আ‌গে  পনেরো বার জেলে যাওয়ার পরও ছাড়েনি লুটপাট ও ডাকাতি। উল্টো দিনে দিনে হয়ে উঠেছে চক্রের নেতা। দিনের আলোয় ৫টি দলে ভাগ হয়ে গণপরিবহনে মোবাইল এবং অন্যান্য মালামাল লুট করে। সন্ধ্যা নামলেই নির্জন এলাকা হয়ে উঠে ভয়ংকর। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মধ্যরাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের। উদ্ধার করা হয় অস্ত্রসহ অন্যান্য মালামাল।

ছিনতাইকারী দলের ৮ সদস্য ডবলমুরিং থানায় অফিসার ইনচার্জের কক্ষে অভিনয় করিয়ে দেখায় কীভাবে তারা গণপরিবহনে ছিনতাই করে। মূলত যাত্রীবাহী বাসে উঠে কৃত্রিম ভিড় সৃষ্টি করে এই দলের সদস্যরা। এরপর কৌশলে ছিনতাই করে গাড়ি থেকে নেমে যায়। আর ছিনতাইকৃত মোবাইল বিক্রি করে দেয় নগরীর রিয়াজুদ্দিন বাজার এবং তামাকুমন্ডি লেইনে। গ্রেফতারকৃত  ৮ ছিনতাইকারীর  বিরুদ্ধে ডবলমুরিং থানায় পৃথক ৩টি মামলা দায়ের করে পুলিশ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com