1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

কু‌মিল্লায় অস্ত্র ঠে‌কি‌য়ে দ‌লিল ঘষামাজার মামলায় নাজমুল‌কে গ্রেফতার ক‌রে সিআই‌ডি

ম‌হিউ‌দ্দিন সুজন:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০২ বার পঠিত

কুমিল্লার সদর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের সাম‌নে প্রকা‌শ্যে কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে দলিল ঘষামাজা মামলায় নাজমুল হোসেন (৩৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে কু‌মিল্লা সিআইডি ।গ্রেফতারকৃত আসা‌মি নাজমুল‌কে বুধবার ১০ জানুয়া‌রি আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগের এই মামলার অন্যতম আসামী সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক আবুল বাসার সাজ্জাদ (৪০) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে কুমিল্লার সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিচারক ইরফান আহমেদ সাজ্জাদকে কারাগারে পাঠানো নির্দেশ দেয়।সাজ্জাদ কুমিল্লা নগরীর ছোটরা এলাকার আবুল কাশেমের ছেলে।এরপর মামলার তদন্তকারী সংস্থা সিআইডি সাজ্জাদকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আবেদন করলে  ৭(ফেব্রুয়ারি) আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে।

সিআইডির পুলিশ পরিদর্শক আবুল কাশেম জানান, গত বছরের (১২ নভেম্বর) কুমিল্লার সদর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে ঢুকে দিনের বেলায় কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে দলিল ঘষামাজার অভিযোগে দলিল লেখক আবুল বাসার সাজ্জাদের (৪০) নাম উল্লেখ করে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। কুমিল্লার সদর সাব-রেজিস্ট্রারে কার্যালয়ের অফিস সহকারী মোঃ আবদুস সামাদ বাদী হয়ে এই মামলাটি দয়ের করেন।

থানায় দা‌য়েরকৃত মামলার এজাহার থে‌কে জানা যায়, গত বছ‌রের ৩১ অক্টোবর (২০২০ ইং) শনিবার সাপ্তাহিক ছুটির দি‌নে বেলা ২টার দিকে রে‌জি‌স্ট্রি কার্যালয়ের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন অফিস সহকারী মোঃ আবদুস সামাদ। এ সময় দলিল লেখক মোঃ আবুল বাসার সাজ্জাদ ও অজ্ঞাত আরও তিন চারজন ব্যক্তি সামা‌দের দি‌কে অস্ত্র তাক করে তার কাছে থাকা রেকর্ড রুমের চাবি কেড়ে নেয়। এরপর দ্রুত রেকর্ড রুমের দরজার তালা খুলে ভেতরে প্রবেশ করে। এ সময় দলিল লেখক সাজ্জাদ একটি দলিল নিয়ে রেকর্ড রুম থেকে রেজিস্ট্রি অফিসের বাইরে যায়। কিছুক্ষণ বাইরে থাকার পর পুনরায় দলিলটি নিয়ে এসে পিয়ন জলিলের হাতে তুলে দেয় ।একই সঙ্গে এই ঘটনা কাউকে না জানানোর জন্য হত্যা ও চাকরিচ্যুতির হুমকি দিয়ে যায়। মামলায় আরও উল্লেখ করা হয়,ওই দলিল খুলে দেখা যায়,দলিল লেখক সাজ্জাদ যে দলিল নিয়ে বাইরে গিয়েছিল সেটি একটি আমমোক্তারনামা দলিল, যা ঐ বছ‌রের ১৩ অক্টোবর নিবন্ধন করা হয়।এতে দলিলের প্রকৃতি পরিবর্তনসহ ৯ নম্বর পাতার বিভিন্ন বিষয় সংযুক্ত করা হয়। মামলার অন‌্যান‌্য আসা‌মি‌দের‌কে শীঘ্রই গ্রেফতার করা হ‌বে ব‌লে জানান সিআই‌ডির পু‌লিশ প‌রিদর্শক আবুল কা‌শেম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com