1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

“বাংলা‌দেশ পু‌লিশ চ‌্যাম্প‌িয়নশীপ ২০২০”- টুর্না‌মে‌ন্টে ৫৭ টি পদক জি‌তে প্রথমস্থানে ডিএম‌পি

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩৩২ বার পঠিত

বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো ও কারাতে চ্যাম্পিয়নশীপ-২০২০ এর সকল ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

আজ (২০ জানুয়ারি, ২০১৯) বিকাল ৪ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে আয়োজন করা হয় এই চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার, ও সভাপতি বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো, কারাতে, শরীর গঠন, ভারোত্তোলন, তায়কোয়ান্ডো ও উশু পরিষদ।

মোট ১৬৩ টি পদকের মধ্যে ৫৭ টি পদক জিতে প্রথম স্থান অর্জন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ৫৭ টি পদকের মধ্যে ৩২ টি স্বর্ণ, ১৯ টি রৌপ্য ও ০৬ টি তাম্র পদক পায়  ডিএমপি। ৩২ টি পদক অর্জন করে দ্বিতীয় স্থানে রয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং ১৬ টি পদক জিতে টুর্নামেন্টে তৃতীয় হয়েছে চট্টগ্রাম রেঞ্জ।

গত ৫ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো ও কারাতে চ্যাম্পিয়নশীপ-২০২০ প্রতিযোগিতার মূল পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশের মোট ১৮ টি ইউনিট, রেঞ্জ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। টুর্নামেন্ট আয়োজন করে বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো, কারাতে, শরীর গঠন, ভারোত্তোলন, তায়কোয়ান্ডো ও উশু পরিষদ।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, করোনার মধ্যে যারা এই খেলায় অংশ্রগ্রহণ করেছে, যারা চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা। আমরা এই ক্লাবগুলোকে তেমন সুযোগ-সুবিধা দিতে না পারলেও তারা পুরস্কারপ্রাপ্তির দিক থেকে অনেক এগিয়ে রয়েছে। জাতীয় পর্যায়ের খেলাধুলাতে বাংলাদেশ পুলিশের সদস্যরা অংশ্রগ্রহণ করে তারা যেমন বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করে তেমনি বাহিনীর সক্ষমতাকেও তুলে ধরে। বাংলাদেশ গেমস থেকে শুরু করে আন্তর্জাতিক পরিমন্ডলের বিভিন্ন খেলায় অংশ্রগ্রহণের মাধ্যমে তারা পুলিশ বাহিনীকে গৌরবান্বিত করছেন।

তিনি বলেন, আমরা যেন খেলাকে খেলা হিসেবেই দেখি। খেলাকে কখনো ব্যক্তিগত পর্যায়ে না নিয়ে যাই। জীবন খেলার থেকে অনেক বড়। যেকোন রকমের খারাপ অভ্যাস ও মাদক থেকে আমাদের দুরে থাকতে হবে। খেলা শেষে ডিএমপি কমিশনার বিজয়ীদের মাঝে ট্রফি, মেডেল ও সার্টিফিকেট প্রদান করেন।

এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় বিপিএম-বার, পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com