1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

কু‌মিল্লা বরুড়া পৌরসভা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন মেয়র প্রার্থীরা: জন‌প্রিয়তায় এ‌গি‌য়ে জ‌সিম উ‌দ্দিন পা‌টোয়া‌রি

‌রিয়াজ উ‌দ্দিন:এমইএস
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৮৪৭ বার পঠিত

তৃতীয় ধা‌পের পৌরসভা নির্বাচ‌নে কু‌মিল্লা জেলার বরুড়া পৌরসভা নির্বাচ‌নে মেয়র প‌দে জন‌প্রিয়তার শী‌র্ষে এ‌গি‌য়ে আ‌ছেন সা‌বেক মেয়র জ‌সিম উ‌দ্দিন পা‌টোয়ারী। স‌রেজ‌মি‌নে গি‌য়ে দেখা যায়, বরুড়া পৌরসভার সা‌বেক মেয়র ও বিএন‌পির ম‌নোনীত প্রার্থী জ‌সিম উ‌দ্দিন পা‌টোয়ারী সকল শ্রেণী পেশার মানু‌ষের নিকট জন‌প্রিয় ব‌্যক্তি হি‌সে‌বে গ্রহন যোগ‌্যতা র‌য়ে‌ছে বে‌শি। বি‌ভিন্ন মানু‌ষের সা‌থে কথা ব‌লে জানা যায়, পৌরসভার মেয়র হি‌সে‌বে জ‌সিম উ‌দ্দিন পা‌টোয়ারীর সা‌থে ভো‌টের লড়াই‌য়ে কেউ ধা‌রে কা‌ছে আস‌তে পার‌বে না। বরুড়া পৌরসভার এমনই চিত্র দেখা যায়, দলমত নি‌র্বি‌শে‌ষে সমা‌জের সকল শ্রেণী পেশার মানুষের নিকট প্রিয় ব‌্যক্তি ও পছ‌ন্দের মেয়র । সকলে মেয়র হি‌সে‌বে জ‌সিম উ‌দ্দিন পা‌টোয়া‌রিকে ভো‌টের মাধ‌্যমে জয়ী কর‌ার মত প্রকাশ ক‌রেন অ‌ধিকাংশ ভোটা‌রগন ।

তৃতীয়ধাপের বরুড়া পৌরসভা নির্বাচন আগামী ৩০ জানুয়ারি  অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপির দলীয় প্রতীক ধানের শীষের জয় ছিনিয়ে আনতে দিনরাত প্রচারনা করে যাচ্ছেন বিএনপির মনোনিত প্রার্থী ও সাবেক মেয়র, পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারী। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচ‌নী প্রচারনা চা‌লি‌য়ে যা‌চ্ছেন। ভোটারদের সামনে তুলে ধরছেন তার গত ১০ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড।

অপরদিকে নৌকা প্রতীকের ম‌নোনীত প্রার্থী জয় ছিনিয়ে আনতে অবিরাম প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেয়র পদপ্রার্থী বরুড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি বকতার হোসেন। তিনিও নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইচেন। দিচ্ছেন উন্নয়নমূলক নানা ধরনের প্রতিশ্রুতি। তিনি আশাবাদি এইবার বিপুল ভোটে নৌকার বিজয় হবে।

পিছিয়ে নেই স্বতন্ত্রপ্রাথীরাও। স্বতন্ত্রপ্রার্থী কুমিল্লা (দঃ) জেলা আওয়ামীগের সদস্য ও সাবেক মেয়র বাহাদুরুজ্জামান তিনিও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পাশাপাশি ফেইজবুক প্রচারেও তরুণ ভোটারদের আকৃষ্ট করছেন তিনি। দিচ্ছেন পৌরসভাকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও না না ধরনের প্রতিশ্রুতি।

চমকে দিয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী মোঃ কামরুল হাসান। তিনি কারাভোগ অবস্থায় মনোয়নপত্র দাখিল করে প্রার্থীতা নিশ্চিত করে আলোচনায় আসেন। বর্তমানে তিনি কারোভোগে থাকলেও তার সমর্থকরা হেলমেট মার্কা প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সমর্থকরা আশাবাদি তিনি শীগ্রই জামিনে মুক্তি পেয়ে সরাসরি নিবার্চনী প্রচারনায় অংশ নিবেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের সাঈদ মোবাইল প্রতীক, আবদুল কাদের হাতুরী প্রতীক ও আবুল বাশার হাতপাখা প্রতীক নিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচারনা। যাচ্ছেন ভোটারদের কাছে। বরুড়া উপজেলা রির্টানিং অফিসার আজহারুল ইসলাম জানান, আগামী ৩০ জানুয়ারি সকাল থেকে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com