1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

নারায়নগ‌ঞ্জে নি‌খোঁ‌জের ৫ দিন পর ট্রাক চাল‌কের লাশ উদ্ধার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৩১৮ বার পঠিত

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের পাঁচদিন পর ইয়াকুব আলী (৪৩) নামে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে আটটায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পশ্চিমে মো. আলীর ঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীর তীরবর্তী স্থান থেকে লাশটি উদ্ধার করে ফতুল্লা থানা পুলিশ।

নিহতের শরীরে আঘাতের একাধিক ক্ষত চিহ্ন পাওয়া গেছে। অর্থ লেনদেনকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ট্রাকচালক ইয়াকুব আলীকে হত্যা করা হয়েছে বলে জানান স্বজনরা। নিহত ইয়াকুব কিশোরগঞ্জের নিকলি থানার বাটি ভাড়াটিয়া গ্রামের মৃত আলতু মিয়ার ছেলে। তিনি ফতুল্লার দাপা শৈলকূড়া এলাকায় স্ত্রী ও পাঁচ সন্তান নিয়ে বসবাস করতেন।
স্থানীয়রা জানান, গত ২৯ ডিসেম্বর আলীগঞ্জ এলাকা থেকে তিনি নিখোঁজ হলে তার কোন হদিস পাওয়া যায়নি। পরে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এলাকাবাসীর দাবি, টাকা লেনদেন নিয়ে বিরোধের জের ধরে ইয়াকুবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত চান তারা।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আসাদ জানান, মরদেহের মাথার পিছনে দু’টি আঘাতের চিহ্ন রয়েছে। সেখান থেকে রক্তক্ষরণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দুই তিনদিন আগে তার মৃত্যু হয়েছে। তবে সেটি দুর্ঘটনা না হত্যাকাণ্ড বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।
এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, নদীর তীরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হবে। তিনি আরো জানান, তার মৃত্যুর কারণ উদঘাটন করতে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com