1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

জনতার হা‌তে ক্ষমতা ফি‌রে‌ছে ব‌লেই উন্নয়ন সম্বভ হ‌চ্ছে

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৪০৯ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ক্ষমতা জনতার হাতে ফিরেছে বলেই দেশের উন্নয়ন করা সম্ভব হচ্ছে এবং এর সুফল দেশের সাধারণ মানুষ পাচ্ছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে গণভবন থেকে অষ্টম পঞ্চবার্ষিকী পরিকল্পনার বৈঠকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।তিনি বলেন, অগণতান্ত্রিক ধারার সরকার ক্ষমতায় ছিল বলেই স্বাধীন দেশ হওয়ার পরও উন্নয়ন হয়নি। স্বাধীন দেশ হয়েও বহির্বিশ্বের কাছে হাত পাতা, খুবই লজ্জাজনক অধ্যায় ছিল। প্রধানমন্ত্রী বলেন, আগামী বছর থেকেই অষ্টম পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন শুরু হবে। জাতির পিতার যে স্বপ্ন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তোলা সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, স্বাধীন দেশকে কেউ অবহেলার চোখে দেখলে এটা আমাদের জন্য লজ্জাজনক। যেহেতু গণতন্ত্রের ধারাবাহিকতা ছিল না, হত্যা কু ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু হয়েছিল এবং স্বৈরশাসকরা বার বার ক্ষমতা এসেছিল, ওই ক্ষমতাটা ক্যান্টনমেন্টের ভিতরে বন্দি ছিল যে কারণে উন্নয়নের গতিধারা অব্যাহত থাকেনি। সেখান থেকে জনগণের ক্ষমতা জনগণের হাতে আমরা ফিরিয়ে দিয়েছি, এজন্য উন্নয়নের ধারা সচল হয়েছে। সাধারণ মানুষ তার সুফল পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com