1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

কু‌মিল্লায় মেয়র সাক্কুর পক্ষে সংবাদ সম্মেলন

বাহার রায়হান:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২৬৪ বার পঠিত

কুমিল্লা সিটি মেয়র ও দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কুকে নিয়ে জেলা ছাত্রদলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সারের বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মেয়র পক্ষের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সকালে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নিজাম উদ্দিন কায়সার জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিন সমর্থিত গ্রুপের নেতা। গত বুধবার একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে মেয়র সাক্কুর নিঃশর্ত ক্ষমা-না হয় মেয়র পদ থেকে পদত্যাগের দাবি জানায় ইয়াছিন গ্রুপের নেতাদের পক্ষে নিজাম উদ্দিন কায়সার।

মেয়র সাক্কুর পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নজরুল হক ভুইয়া স্বপন। তিনি জানান, আমরা জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান পর্যন্ত দায়িত্বশীল ছাত্রনেতৃবৃন্দ প্রতিষ্ঠাকালীন যুবনেতা মনিুলল হক সাক্কুকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।
বক্তব্য প্রত্যাহার না করে নিলে, প্রয়োজনে আইসিটি আইনে মামলা করার কথাও জানান তারা।
এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ সফিকুর রহমান, তৎকালীন সাধারণ সম্পাদক মোঃ আবদুর রউফ চৌধুরী ফারুক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিনসহ অন্যান্য নেতারা।
উল্লেখ্য, খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে কটুক্তি করে অনলাইন মিডিয়ায় বক্তব্য দেয়ায় কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুর পদত্যাগ দাবি করে জেলা ছাত্রদলের ইয়াছিন গ্রুপের নেতারা যে সংবাদ সম্মেলন করে। তারই পাল্টা সংবাদ সম্মেলন করলো মেয়র সাক্কুর পক্ষের বিএনপির নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com