1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে চাকরির প্রলোভন দে‌খি‌য়ে প্রতারণা :৫ প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৬৫ বার পঠিত

রাজধানীতে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগের একটি টিম।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো-মোঃ আশরাফুল ইসলাম ওরফে বাবু (৩৯), মোঃ আব্দুল করিম (৬০), মোঃ ফজলুর রহমান (৪৪), মোঃ শামসুল আলম মজুমদার (৫০) ও শিরিনা আক্তার (৩০)। সোমবার (২১ ডিসেম্বর, ২০২০) রাত ৭:৩০ টায় পশ্চিম কমলাপুরের কবি নজরুল ইসলাম রোডের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে উত্তরা জোনাল টিম।

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। চক্রটি প্রথমে রাজধানীর বিভিন্ন এলাকায় অফিস ভাড়া নেয়। এরপর বিভিন্ন জাতীয় পত্রিকায় তাদের প্রতিষ্ঠানের নামে চাকরির বিজ্ঞাপন দেয়। তাদের বিজ্ঞাপন দেখে অনেকে চাকরির জন্য আবেদন করে। তারা ফোন করে চাকরি প্রার্থীদেরকে সাক্ষাৎকার দেয়ার জন্য অফিসে আসতে বলে। সাক্ষাৎকার শেষে তাদেরকে বিভিন্ন পদে যোগদানের জন্য অফার করা হয়, তবে শর্ত হিসেবে তারা মোটা অংকের টাকা দাবি করে। তারা বলে এই টাকার বিনিময়ে কোম্পানির শেয়ার হিসেবে লভ্যাংশের একটি অংশ তাদেরকে দেয়া হবে। রাজি হলে তারা প্রতিষ্ঠানের নিয়োগপত্র প্রদান করে। কিছুদিন পর চাকরিতে যোগদান করতে গিয়ে দেখা যায় তাদের অফিস তালাবদ্ধ। বাড়ির দাড়োয়ানকে জিজ্ঞাসা করলে জানায়, তারা অফিস ছেড়ে অন্যত্র চলে গেছে। এমনভাবে তারা অনেক নিরীহ মানুষের সাথে প্রতারণা করে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছে।

তিনি আরও বলেন, এমন একজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ২১ ডিসেম্বর ২০২০ উত্তরা পশ্চিম থানায় একটি মামলা রুজু হয়। মামলার তদন্তভার পায় গোয়েন্দা উত্তরা বিভাগ। তদন্তকালে আধুনিক তথ্য-প্রযুক্তির সহায়তায় প্রথমে অভিযুক্তদের অবস্থান সনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com