1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

জাগ্রত মানবিকতার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে ইকরামুল হ‌কের শু‌ভেচ্ছা জ্ঞাপন

এমইএস/আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৭৭ বার পঠিত

জাগ্রত মানবিকতার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপল‌ক্ষ্যে সক‌লের প্রতি  শু‌ভেচ্ছা জানান সংগঠন‌টির স‌ক্রিয় সদস‌্য ও মডা‌রেটর মোহাম্মদ ইকর‌ামুল হক।

“্আজ‌কের দিন‌টি‌তে পথচলা শুরু হয় জাগ্রত মানবিকতার ” দিন‌টি‌কে স্বরন কর‌তে গি‌য়ে ইকরামুল হক নি‌জের অনুভু‌তি প্রকাশ ক‌রেন,তি‌নি ব‌লেন কখন যে ৪’টি বছর পাড় হয়ে গেলো টেরই পেলাম না। এমন একটি অনন্য সংগঠন তৈরি করে মানবতার যেই উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন তার জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা জয়িতা খেতাবপ্রাপ্ত নারী নেত্রী তাহসীন বাহার সূচনা আপু ও প্রধান পৃষ্ঠপোষক সাইফুল ইসলাম রনি ভাইকে জানাই অগণিত ধন্যবাদ।কৃতজ্ঞতা জানাই সে সকল রক্তদাতাকে যারা গত ৪টি বছর অগণিত রক্তদান করে ঐতিহাসিক রেকর্ড সৃষ্টি করেছেন, কৃতজ্ঞতা জানাই রক্তদান ও অসহায়ের পাশে সহায় হয়ে মানবিক কাজে নারীপুরুষ, তরুণদের যারা উৎসাহ ও প্রেরনা যুগিয়েছে সেইসব মানবতাববাদী ও রক্ত যোদ্ধাদের, কৃতজ্ঞতা জানাই জাগ্রত মানবিকতার মানবিক কাজের সাথে সম্পৃক্ত সকল সদস্যদের, কৃতজ্ঞতা জানাই ইলেক্ট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়াকে যারা জাগ্রত মানবিকতার ভালো কাজ গুলোর সংবাদ সারাদেশব্যপী প্রকাশ করে তরুণ প্রজন্মকে ভালো কাজ করার জন্য অনুপ্রাণিত করেছেন। ধন্যবাদ জানাই সংগঠনের প্রেসিডেন্ট জয়িতা সম্মাননা প্রাপ্ত রত্নগর্ভা মেহরুন্নেছা বাহার ও প্রধান উপদেষ্টা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি’কে আমাদের সকল কাজে সঠিক দিক নির্দেশনা ও সার্বিকভাবে সহযোগিতা করার জন্য।

জাগ্রত মান‌বিকতার মডা‌রেটর ইকরামুল হক ও প্রতিষ্ঠাতা তাহসীন বাহার সূচনা (েডা‌নে)‌

কৃতজ্ঞতা জানাচ্ছি ছোট বড় ভাই বোন ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দকে আমাদের কাজে সকল সময় কোন বৈষম্যতা না রেখে পাশে এসে এক কাতারে দাঁড়িয়ে সমতালে সহযোগিতা করার জন্য।
মানবতার মিছিলে আগামী দিনের নেতৃত্বে জাগ্রত মানবিকতা থাকবে সবার শীর্ষে।

কু‌মিল্লাসহ সারা‌দে‌শে জাগ্রত মান‌বিকতার ব‌্যাপক প্রসার ও প‌রি‌চি‌তি লাভ কর‌ে ! কু‌মিল্লায় অসহায় গরীব মানুষ‌কে স‌র্ব্বোচ রক্ত দা‌নে ব‌্যাপক সুনাম অর্জন ক‌রে আস‌ছে।  জয় হোক জাগ্রত মান‌বিকতার, জয় হোক মানবতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com