1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

গত ২৪ ঘন্টায় ক‌রোনায় মৃত‌্যু ৩৭ সনাক্ত ১ হাজার ৭৯৯ জন

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৪১ বার পঠিত

দেশে করোনাভাইরাস আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে মোট মৃত্যু হয়েছে ৭ হাজার ৮৯ জনের। আর নতুন করে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৭৯৯ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে চার লাখ ৯২ হাজার ৩৩২ জনে। সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে করোনাভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন দুই হাজার ৯৪৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন চার লাখ ২৩ হাজার ৮৪৫ জন। সারাদেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ১৪০টি ল্যাবে নমুনা সংগ্রহ ও পরীক্ষা হয়েছে। এর মধ্যে আরটি-পিসিআর ল্যাব ১১২টি, জিন-এক্সপার্ট ১৮টি, র‌্যাপিড অ্যান্টিজেন ১০টি। এসব ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৭ হাজার ২৪২টি। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৬ হাজার ৮২৮টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ২৯ লাখ ৮৬ হাজার ৪৫৮টি।

এতে আরও জানানো হয়, ২৪ ঘণ্টায় মৃত ৩৭ জনের মধ্যে ২৭ জন পুরুষ ও ১০ জন নারী। এদের মধ্যে ঢাকা বিভাগের ২৫ জন, চট্টগ্রাম বিভাগের সাতজন, খুলনা বিভাগের তিনজন। এছাড়া রাজশাহী ও সিলেট বিভাগের একজন করে দুইজন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com