1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

অর্থ সহায়তা পেলেন সুন্দরব‌নের আত্মসমর্পণকারী জলদস্যুরা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৩৭ বার পঠিত

সুন্দরবনের আত্মসমর্পণকারী জলদস্যুদের অর্থ সহায়তা দিয়েছে র‌্যাব-৮। সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ৩টায় মোংলা বন্দরের পিকনিক কর্নার ঘাটে বনের ২৭টি বাহিনীর ২৮৪ সদস্যের মাঝে নগদ এ অর্থ তুলে দেন র‌্যাব-৮ এর সদস্যরা।

র‌্যাব-৮ এর কর্মকর্তা নিয়ামুল ইসলাম জানান, করোনাকালীন সুন্দরবনের আত্মসমর্পণকারী জলদস্যুদের জীবিকা নির্বাহ করতে অনেক কষ্ট হচ্ছে। তাই জলদস্যুদের সরকারের পক্ষ থেকে সহায়তার জন্য নগদ ৬ হাজার ৫০০ টাকা করে ২৭টি বাহিনীর ২৮৪ জন সদস্যকে এ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। প্রথম পর্যায় মোংলা, বাগেরহাট ও খুলনাতে ৫৪ জন এবং গতকাল সোমবার দ্বিতীয় পর্যায় ১০৪ জনকে এ অর্থ প্রদান করা হলো। এছাড়া বাকি ১২৮ জনকে সরকারের পক্ষ থেকে নগদ এ অর্থ প্রদান করা হবে।

এছাড়াও বছরের ঈদের সময় দস্যুরা পরিবার পরিজন নিয়ে যাতে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য র‌্যাব মহাপরিচালকের পক্ষ থেকে লুঙ্গি, শাড়ি এবং সেমাই ও চিনি তুলে দিয়েছেন।
২০১৮ সালের ২৯ জুন মোংলা বন্দর কর্তৃপক্ষের ইঞ্জিনিয়ারিং ঘাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ জমা দিয়ে প্রথম আত্মসমর্পণ করে দস্যু মাষ্টার বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com