1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

য‌শো‌রে র‌্যা‌বের অ‌ভিযা‌নে কো‌টি টাকার হেরোইনসহ গ্রেফতার ৭

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৪৭১ বার পঠিত

যশোরে এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন ও একটি মাইক্রোবাসসহ সাতজনকে আটক করেছে র‌্যাব সদস‌্যরা। রোববার (২৯ নভেম্বর) বিকেলে যশোর সদর উপজেলার পুলেরহাট বাজার থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-৬ যশোর ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক লে. কর্ণেল রওশনুল ফিরোজ এ তথ্য জানান।

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন আহমেদের ছেলে ওয়াসিম উদ্দিন আহমেদ, মোহনপুর উপজেলার বড়ইপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী, পাবনার আমিনপুর উপজেলার চকরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা, যশোর শহরের আশ্রম রোডের মৃত আব্দুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন, পুরাতন কসবা এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে তাহেরুজ্জামান ও মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আবুল হোসেনের ছেলে ফজর আলী।
লে. কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা রোববার বিকেল সাড়ে ৪টার দিকে পুলেরহাট এলাকায় অবস্থান নেন। এসময় বেনাপোল থেকে আসা একটি কালো রঙের মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন উদ্ধারসহ ওই সাতজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com