1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আইজিপিকে ট্রাফিক সিগন্যাল সচল করার নি‌র্দেশ দি‌লেন প্রধানমন্ত্রী কু‌মিল্লা সদ‌রে ৫২ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ১ দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন

হা‌রি‌য়ে যাওয়া শিশুর পিতা মাতার সন্ধান অতীব জরুরী

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৫৭৭ বার পঠিত

ঝর্না নামে হারিয়ে যাওয়া একটি মেয়ে শিশুর পিতা-মাতাকে খুঁজছে পুলিশ। শিশুটি বর্তমানে তেজগাঁওস্থ ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে।

ঝর্নার বয়স ৭ বছর, গায়ের রং শ্যামবর্ণ ও উচ্চতা ৩ ফুট ৯ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা ও গোল্ডেন রংয়ের প্রিন্টের কামিজ এবং নাকে নাকফুল আছে।

২৪ নভেম্বর, ২০২০ সন্ধ্যা ৬:৪৫ টায় আগারগাঁও ফুলের মার্কেটের সামনে কান্নাকাটি করা অবস্থায় তাকে খুঁজে পায় শেরেবাংলা নগর থানা পুলিশ। শিশুটির বাড়ি নেত্রকোনার খালিয়াজুড়ি থানার খালিয়াজুড়ি গ্রামে। তার বাবার নাম-মোঃ রনি ও মায়ের নাম-রুমেনা বেগম। শেরেবাংলা নগর থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। এ সংক্রান্তে ২৪ নভেম্বর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

উক্ত শিশুর কোন স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁওস্থ ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। (ডিউটি অফিসার- মোবাইল ফোন নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার- ০২৯১১০৮৫)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com