1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৭ মামলায় নারায়ণগঞ্জ আদাল‌তে নুর হো‌সেন

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬২৪ বার পঠিত

 

অস্ত্র, চাঁদাবাজি ও মাদক আইনে দায়েরকৃত সাতটি মামলায় নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়েছে আলোচিত সাত খুন মামলার আসামি নূর হোসেনকে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে পুলিশের কড়া নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয় নূর হোসেনকে। এ সময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে সাত মামলার আসামি হিসেবে তাকে হাজির করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।
এ ব্যাপারে আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী জাসমীন আহমেদ সময় নিউজকে জানান, ২০১২ সালে র‌্যাবের দায়ের করা মাদক আইনের মামলায় আসামি নূর হোসেনের উপস্থিতিতে আদালতে সাক্ষ্যগ্রহণ হয়েছে। এ ছাড়া চাঁদাবাজির একটি মামলায় যুক্তিতর্ক উপস্থাপন করেছেন আইনজীবীরা। এ ছাড়া আরও পাঁচটি মামলার শুনানি হয়েছে আদালতে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com