1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

একজন বি‌সিএস পু‌লিশ কর্মকর্তা‌র উপর নির্মম নির্যাতন ও হত‌্যা : মে‌নে নেওয়া যায় না !

মতামত:
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৬৮৯ বার পঠিত
ছ‌বি: সংগৃ‌হিত

আজ কোথায় সেই শুশীল সমাজ? আজ কোথায় মানবতা? আজ কোথায় জনতার আ‌ন্দোলন ?
মানুষের ভরসার আশ্রয়স্থল হাসপাতাল ,মানুষ হাসপাতালে গেলে বেঁচে থাকার স্বপ্ন থা‌কে কিন্তু সেই হাসপাতালেই আজ যদি হত্যা করা হয়। তাহলে কিভাবে বেচে থাকার স্বপ্ন বুনবো?
আমার ভাইকে হত্যা করা হয়েছে অথচ আজ আমি চিৎকার করে বলতে পারছিনা ভাই হত্যার বিচার চাই।
আজ আমরা কোথাও মানব বন্ধন করতে পারছি না, ভাই হত্যার বিচার চাই বলে ?
কারন আমি যে পুলিশ, আমার ভাইকে মেরে ফেললেও আমি আন্দোলোন করতে পারবো না ,সব নিরবে মেনে নিতে হবে কারন কি পু‌লিশ। বাহ : বাহ :

আদাবরে মাইন্ড এইড হাসপাতালে পুলিশ কর্মকর্তাকে কর্মচারীদের মারধর পাঁচ মিনিটে মৃত্যু। বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে আনিসুল করিমকে টানাহেঁচড়া করে একটি কক্ষে ঢোকানোর পর হাসপাতালের ছয়জন কর্মচারী তাকে মাটিতে চেপে ধরে, তারপর আরও দুইজন কর্মচারী তার পা চেপে ধরে, এসময় আনিসুল করিমের মাথার দিকে থাকা দুইজন তাকে কুনুই দিয়ে আঘাত করছিলেন।
আনিসুল করিম ৩১-তম বিসিএসের কর্মকর্তা হিসেবে পুলিশে যোগদান করেন। সর্বশেষ তিনি বরিশাল মহানগর পুলিশে কর্মরত ছিলেন, তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের ৩৩-তম ব্যাচের ছাত্র ছিলেন। দ্রুত প্রতিটি অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি  দেওয়া হোক। বাংলা‌দে‌শের ই‌তিহা‌সের পাতায় স্থান পা‌বে  একজন জ্ঞানী ও বিচক্ষণ বি‌সিএস ক‌্যাডার যি‌নি পু‌লিশের একজন অ‌ফিসার ! আ‌নিসুল ক‌রি‌মের হত‌্যাকারী‌দের বিচার না হ‌লে প্রতি‌টি পু‌লিশ  হৃদ‌য়ে  র‌ক্তের স্রোত বহমান থাক‌বে। তেম‌নি আমা‌দেরও হৃদ‌য়ে প্রতিঘাত আস‌বে।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com