1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

য‌শো‌র ঝিকরগাছায় দুই মোটরসাই‌কে‌লের মু‌খোমু‌খি সংর্ঘষ‌ে নিহত ২ আহত ৩

য‌শোর সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৫২৪ বার পঠিত

যশোরে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত,আহত হয় আরও ৩ জন। শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেলে ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামে বাঁকড়াগামী একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হোসেন আলী ও নয়ন নামে দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। আহত অপর ৩ আরোহীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com