1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

পঞ্চগ‌ড়ে ভারসাম‌্যহীন এক নারী‌কে বা‌ড়ি পৌ‌ঁছে ‌দিল তেতু‌লিয়া থানা পু‌লিশ‌‌

আর. সাইফ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৮২ বার পঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারসাম্যহীন এক নারীকে তার পরিবারের কাছে পৌঁছে দিয়েছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এমন উদ্যোগে পুলিশ সদস্যদের সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশ জানায়, ওই ভারসাম্যহীন নারী হাটে-বাজরে ঘুরে বেড়াচ্ছে এমন তথ্য জানার পর ২৫ অক্টোবর রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের চৌরাস্তা বাজার থেকে ওই নারীকে উদ্ধার করে হেফাজতে নেয় তারা। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করার জন্য তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এদিকে তার কথা মতো বিভিন্ন স্থান ও এলাকায় খোঁজখবর নেয়া শুরু হয়।

২৬ অক্টোবর সকালে ওই নারী কোনোভাবে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে সীমান্তে মহানন্দা নদীর তীরে চলে যায়। পরে নারী কনেস্টবলকে পাঠিয়ে তাকে আবার উদ্ধার করা হয়।

পরে তার পরিবারের খবর জানতে পেরে তাদের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়। তারা এসে না পৌঁছানোয় সোমবার দিবাগত রাতে ওই নারীকে সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় তার বাবার বাড়ি আলাউদ্দীন পাড়ায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মো. জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাসুদুল হকের উপস্থিতিতে এবং সমাজ সেবা অফিসের সহযোগিতায় তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাকিলসহ একনারী ও ২ জন পুলিশ কনেস্টবলকে দিয়ে মাইক্রোবাস যোগে সৈয়দপুর থানার উদ্দেশে তাকে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com