1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বগুড়ায় আ”লীগ নেতা‌কে হাত পায়ের রগ কে‌টে হত‌্যা

বগুড়া সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৩৫২ বার পঠিত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তাফিজার রহমান মোস্তাকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। হাত-পায়ের রগ কেটে, মাথা ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা।নিহত মোস্তাফিজার রহমান আলাদীপুর পশ্চিম জাহাঙ্গীরাবাদ (নয়াপাড়া) গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি ইটভাটা মালিক ও মৎসচাষি। সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সদস্য ছিলেন মোস্তাফিজার রহমান।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতের কোনো একসময় তাকে হত্যা করে পুকুরপাড়ে ফেলে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয়রা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এলাকাবাসী জানান, মোস্তাফিজার রহমান একসময় অপরাধ জগতের সঙ্গে জড়িত ছিলেন। সেসময় তার নামে ছিনতাই, ডাকাতি ও চোরাকারবারি ছাড়াও বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ছিল।

পরবর্তীতে তিনি অপরাধ জগত ছেড়ে বালুর ব্যবসা শুরু করেন। গত ১০ বছর এলাকায় বালু ব্যবসা করে ইটভাটার মালিক হন তিনি। এর আগে তিনি ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

শিবগঞ্জ থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামন বলেন, হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com