1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

ইয়াবা সেবন করতে করতে ইয়াবা ব্যবসায়ী হলেন এমবিবিএস চিকিৎসক

মাসুম মোল্লা, নারায়নগঞ্জ:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩১২ বার পঠিত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে সাত হাজার ৮৫০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব। সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতাররা হলেন আরিফ মইনউদ্দিন (৩০) ও জুলি আক্তার (২৮)। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

জসিমউদ্দীন চৌধুরী জানান, গ্রেফতার আরিফ মইনউদ্দিন এমবিবিএস চিকিৎসক। চট্টগ্রামের বেসরকারি মেডিকেল কলেজ ইউএসটিসি থেকে ২২তম ব্যাচে এমবিবিএস পাস করেন তিনি।বর্তমানে আরিফ চট্টগ্রামের বেসরকারি রয়েল হাসপাতালে কর্মরত। ডাক্তারি পেশার পাশাপাশি নিয়মিত ইয়াবা সেবন করতেন তিনি। একপর্যায়ে নিজেই ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন।

প্রথমদিকে চট্টগ্রামের খুচরা মাদক ব্যবসায়ীদের ইয়াবা সরবরাহ করেন। পরে প্রতি মাসে পাঁচ-ছয়বার চট্টগ্রাম থেকে ইয়াবা এনে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশ এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ ও বিক্রি শুরু করেন তিনি।অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী বলেন, আরিফ ডাক্তারি পেশার আড়ালে আর্থিকভাবে দ্রুত লাভবান হওয়ার জন্য কৌশলে মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলেন। এই অবৈধ মাদক ব্যবসার সিন্ডিকেটের সঙ্গে একাধিক নারী ও পুরুষ সহযোগী জড়িত।

এরই পরিপ্রেক্ষিতে জুলি আক্তার নামে এক নারীর সঙ্গে তার পরিচয় হয়। গ্রেফতার আরিফ মঈনউদ্দিন তাকে নিয়ে চট্টগ্রামের খুলশী এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে বসবাস করার পাশাপাশি ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার দুজন মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে ভাড়া প্রাইভেটকারে ঢাকায় ইয়াবা নিয়ে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব।গ্রেফতার আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ডাক্তারি পেশার আড়ালে আর্থিকভাবে দ্রুত লাভবান হওয়ার জন্য সহযোগী আসামির যোগসাজশে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিলেন তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com