1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

আবারও নোয়াখালী‌তে প্রবাসীর স্ত্রী‌কে কু- প্রস্তাব: বা‌ড়ি‌ ভাংচুর চালায় বখা‌টেরা: ৯৯৯ কল

নোয়াখালী সংবাদদাত‌া:
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩৩৪ বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুরে প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব দেয়, রাজি না হওয়ায়  স্ত্রীর বাড়িতে হামলা ও ভাঙচুর শুরু ক‌রে, প্রবাসীর স্ত্রী ৯৯৯ কল ক‌রে জানা‌লে পু‌লিশ দ্রুত ঘটনাস্থ‌লে পৌছা‌য়। এ ঘটনায় দায়ের করা মামলায় সাদ্দাম বাহিনীর তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তারা সবাই ওই মামলায় এজাহারভুক্ত আসামি।শুক্রবার গভীর রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- ফরহাদ হোসেন (২২), ডিজে পারভেজ (২৪) ও নেছার উদ্দিন দুখু (২৭)।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনায় শুক্রবার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাতনামা আরো একাধিক ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত তিন জনকে ধরা করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, গোপালপুর ইউনিয়নের চাঁনকাশিমপুর গ্রামের কুয়েত প্রবাসীর স্ত্রী (২১) ও তার শাশুড়ি এবং ৮ ও ৫ বছরের দুটি শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছেন। একই গ্রামের সাইদুল হকের ছেলে স্থানীয় সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন থেকে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে তিনি রাজি হননি। বৃহস্পতিবার রাতে সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর বাড়ির ছাদে উঠে মাদক সেবন করে। রাত ১২টার দিকে বসতঘরের দরজায় কড়া নাড়ে। দরজা না খোলায় সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর ঘরের দরজা ও জানালায় ভাঙচুর চালায়। কোন উপায় না পেয়ে ওই গৃহবধূ পুলিশের ৯৯৯ নাম্বারে কল দিয়ে ঘটনা জানান। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রাত ১টার দিকে ওই নারীর বাড়িতে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com