1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ম‌সিক নির্বাচনে বস্তি এলালায় গণসংযোগ করেন ইকরামুল হক টিটু

‌দিলীপ কুমার দাস, ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ বার পঠিত

আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে টেবিল ঘড়ি প্রতিকের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সার্বক্ষণিক নগরীর ভোটারদের সাথে বিভিন্ন গণসংযোগ ও প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন “টেবিল ঘড়ি” প্রতীকের মেয়র প্রার্থী ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ।

২৫ ফেব্রুয়ারী দুপুরের নগরীর ভাটিকাশর, দুলদুল ক্যাম্প, ইসলমাবাগ, বেড়িবাঁধ, নিউ কলোনি সহ বিভিন্ন বস্তি এলাকায় প্রান্তিক জনগোষ্ঠীর কাছে গিয়ে টেবিল ঘড়ি প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

এ সময় বস্তি এলাকার আগের অবস্থার সাথে বর্তমান অবস্থান এবং উন্নয়ন তুলে ধরে বক্তব্য রাখেন টেবিল ঘড়ি প্রতীকের মসিক মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু। এ সময় তিনি বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি।

নগরীর প্রান্তিক জনগোষ্ঠীর চলাচলের রাস্তা নির্মাণ ও প্রস্ততকরণ, নলকূপ স্থাপন ও সুপেয় পানির ব্যবস্থা সহ স্যানিটারি লেপট্রিন এবং স্বাস্থ্যসেবার মানোন্নয়ন সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে । নগরীর প্রান্তিক জনগোষ্ঠীর লোকজন জানে আমি তাদের জন্য কি কি উন্নয়ন কাজ করেছি এবং সামনে আবার নির্বাচিত বিজয়ী হলে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করবো।

এ সময় তিনি আরও বলেন, নগরীর যানজট নিরসনের লক্ষ্য একটি ট্রাক টার্মিনাল প্রয়োজন ও তিনটি বাসস্ট্যান্ড স্থানান্তরের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য রয়েছে এবং নগরীর আইলেন ও রাস্তাগুলো প্রশস্তকরণের পরিকল্পনা রয়েছে। পাশাপাশি বিশুদ্ধ পানির জন্য সুপেয় পানির পরিকল্পনার প্রস্তাব মন্ত্রণালয়ে অনুমোদনের জন্য রয়েছে। শিশু বিনোদনের জন্য ৪০ একর জায়গায় রাসেল পার্ক নির্মাণের পরিকল্পনা প্রস্তাবনা দাখিল করেছি। নগরবাসীর সেবায় বিলুপ্ত পৌরসভা ভবনে কাজ করছি, সেবার পরিধি তরান্বিত করার জন্য আধুনিক নতুন নগর ভবন নির্মাণের জন্য প্রস্তাবনা পাঠিয়েছি।

পাশাপাশি নগরবাসীর সেবার জন্য ৩ টি আঞ্চলিক নগরভবন স্থাপন সহ ৩৩ টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় নির্মাণের প্রক্রিয়া রয়েছে। প্রক্রিয়াধীন পরিকল্পনাগুলো বাস্তবায়নের মাধ্যমে পরিকল্পিত সমৃদ্ধ আধুনিক নগরী গড়তে আগামী ৯ মার্চ টেবিল ঘড়ি প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com