1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লায় ডি‌বির অ‌ভিযা‌নে অস্ত্রসহ বু‌লেট গ্রেফতার

এমইএস:নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯৫ বার পঠিত

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে এক‌টি বিদেশি পিস্তলসহ বুলেট নামের এক যুবককে গ্রেফতার করা হয়ে‌ছে। গ্রেফতার যুবকের বিরুদ্ধে মাদক, অস্ত্র ডাকাতিসহ বিভিন্ন অপরাধের ১৫টি মামলা বিজ্ঞ আদাল‌তে বিচারাধীণ রয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কু‌মিল্লা অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান। তি‌নি নাগ‌রিক খবর‌কে বলেন, গোপন তথ্যে জানতে পেরে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার ছন্দু হোটেলের সামনে অভিযান পরিচালনা করে।

এ সময় তকদীর হোসেন বুলেট ওরফে জলিল নামের ওই যুবককে আটক করে দেহ তল্লাশি চালিয়ে ব্রাজিলের তৈরি ৭.৬৫ বোরের একটি পিস্তল উদ্ধার করা হয়। গ্রেফতার বুলেট কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার বাসিন্দা।

ডি‌বি পুলিশ জানায়, গ্রেফতার বুলেটের বিরুদ্ধে আগের মাদকের আটটি, অস্ত্রের একটি, দুইটি ডাকাতি, দুইটি দস্যুতা এবং অন্যান্য অপরাধসহ ১৫টি মামলা বিচারাধীন রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের পর নতুন করে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com