1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লায় থানা পুলি‌শের অ‌ভিযা‌নে গাঁজা মদসহ আটক ১

এমইএস:নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯৫ বার পঠিত

কুমিল্লা কোতয়ালী মডেল থানা পু‌লিশ বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে সদ‌রের পাঁচথুবী এলাকার থে‌কে ৫০ কেজি গাঁজা ও ৩০ বোতল হুইস্কি মদসহ একজন‌কে গ্রেফতার ক‌রে‌ছে।

পু‌লিশ সুত্র জানায়, ২০ সে‌প্টেম্বর বিকে‌লে কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শে কর্মরত এসআই শাহিদুল ইসলামের নেতৃত্বে এএসআই রিপন চক্রবর্তী, এএসআই পলাশ সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালী মডেল থানাধীন ৫নং পাঁচথুবী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্থ বিল্লাল মিয়ার একচালা টিনের ঘরের ভিত‌রে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ৫০ কেজি গাঁজা ও ৩০ বোতল হুইস্কি (মাদকদ্রব্য) উদ্ধার ক‌রে। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া‌কে(৬০) গ্রেফতার করে পু‌লিশ।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৭৯, তারিখ- ২০/০৯/২০২৩; ধারা-৩৬(১) সারণির ১৯(গ)/২৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com