1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

৪ দিন পর টয়লেটের ট্যাংক থেকে তরুণের মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের চারদিন পর টয়লেটের ট্যাংকি থেকে সাকিব হোসেন (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের সাতবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত বাবুল মিয়ার টয়লেটের ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাকিব হোসেন একই গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের ফুফাতো ভাই সাইফুল ইসলাম বলেন, শুক্রবার রাত ৮টার পর থেকে সাকিব নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে তাকে খোঁজ করে সন্ধান না পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। সোমবার বিকেলে বাবুল মিয়ার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় টয়লেটের ট্যাংকি থেকে দুর্গন্ধ পান স্থানীয়রা। সন্দেহ হলে এলাকাবাসী একত্রিত হয়ে ট্যাংকির ঢাকনা খুললে সাকিবের মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com