1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ঢাকা মহানগর উত্তর বঙ্গবন্ধু সৈনিকলীগের পুনরায় কমিটি গঠনে সিভি জমা দিলেন সোয়েবুর রহমান জুয়েল

নাগরিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পঠিত

ঢাকা মহানগর উত্তরের বঙ্গবন্ধু সৈনিকলীগের কমিটি গঠনের লক্ষ্যে গত বৃহস্পতিবার বিকেলে রমনা থাকাধীন ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ এশিয়ান টিভির কার্যালয়ে সিভি জমা দেন বঙ্গবন্ধু সৈনিকলীগ ঢাকা মহানগর উত্তরের সহ সভাপতি ও খিলক্ষেত থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মোঃ সোয়েবুর রহমান জুয়েল।

সিভি রিসিভ করেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজাউল মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক ও এশিয়ান টিভির সহকারী ব্যবস্থাপক এইচ আর এডমিন মিজানুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম, মজিবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ ইসমাইল হোসেন, বিশিষ্ট শিল্পপতি ও নূরিয়া হজ্জ্ব গ্রুপের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ নাঈমুল হাসান এবং বঙ্গবন্ধু সৈনিকলীগ ঢাকা মহানগর উত্তরের সহ সভাপতি ও খিলক্ষেত থানার সভাপতি সোয়েবুর রহমান জুয়েলের আমন্ত্রণে পত্রিকার প্রতিনিধি দিলীপ কুমার দাস স্বশরীরে সেখানে উপস্থিত হয়ে নিউজ গাভার করেন।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সংগ্রামী সভাপতি ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশিদ সিআইপি`র স্নেহ ভাজন ও বিশ্বস্থ ব্যক্তি হিসেবে তার কথা শোনা যায়। বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি সহ অন্যান্য সংগঠনের সর্বজন প্রশংসিত ব্যক্তি । জনহিতকর কাজেও সোয়েবুর রহমান জুয়েলের যথেষ্ট আন্তরিকতা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com