1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

নোয়াখালী‌তে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৭ বার পঠিত
গ্রেফতার ভুয়া এনএসআই

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষকে হয়রানির অভিযোগে এনএসআই নোয়াখালী ও সোনাইমুড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শরিফুল ইসলাম (২৩) নামে এক যুবককে আটক করেন।এসময় তার কাছ থেকে এনএসআই’এর একটি ভুয়া পরিচয়পত্র ও একটি নিয়োগপত্র উদ্ধার করা হয়।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানারহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের মাহতলী গ্রামের ছানা উল্যার ছেলে।এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ, নদানসহ বিভিন্ন স্থানে নিজেকে এনএসআই’এর বড় কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়, হুমকি ধমকি ও বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় সোনাইমুড়ী থানা পুলিশের সহযোগিতায় থানারহাট বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হামজা বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com