1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ময়মন‌সিংহ রে‌ঞ্জে অতিরিক্ত ডিআইজি এনামুল কবির বরখাস্ত

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১০০ বার পঠিত

আইনজীবীকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. এনামুল কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের অভিযোগে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজুর প্রস্তাব আসে। এরই পরিপ্রেক্ষিতে সোমবার (১৯ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান। এতে বলা হয়েছে, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ এনামুল কবিরকে সরকারি কর্মচারী বিধিমালা ২০১৮-এর ১২(১) অনুযায়ী রবিবার (১৮ জুন) থেকে সরকারি চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করার আদেশ দেওয়া হলো।

এ ছাড়া ময়মনসিংহ রেঞ্জ থেকে তাকে সরিয়ে সিলেট রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে। ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, আইনজীবী আশিকুর রহমানকে মারধর এবং রড দিয়ে পেটানোর অভিযোগে আইনজীবী সমিতির আল্টিমেটামের পরিপ্রেক্ষিতে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এই পদক্ষেপে আইনজীবীরা খুশি।

উল্লেখ্য, গত ১৫ জুন জেলা আইনজীবী সমিতিতে এক সংবাদ সম্মেলনে আইনজীবীকে রড দিয়ে পেটানোর অভিযোগ আনা হয় অতিরিক্ত ডিআইজি এনামুল কবিরের বিরুদ্ধে। ভুক্তভোগী আইনজীবী আশিকুর রহমান নিজেই অভিযোগ তোলেন। এ ঘটনায় আইনজীবী সমিতির জরুরি সভা করে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করার দাবি জানিয়ে আল্টিমেটাম দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com