1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

ময়মনসিংহে নির্মাণাধীন ১৮ তলার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ময়মন‌সিংহ প্র‌তি‌নি‌ধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১০০ বার পঠিত

ময়মনসিংহ নগরীর বাউন্ডারী রোডে একটি ২০ তলা নির্মাণাধীন ভবনের ১৮ তলা থেকে পড়ে গিয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

তার নাম শিমুল মিয়া (৩৫)। তিনি ঐ ভবনে রড মিস্ত্রীর কাজ করতো। সে জামালপুর জেলা সদরের বটতলা গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নগরীর বাউন্ডারী রোড মোড় সংলগ্ন ২০তলা নির্মাণাধীন ভবেনের ১৮ তলার ছাদে সেন্টারিংয়ের কাজ চলছিল। এসময় শিমুল মিয়া রড স্থাপনের কাজ করতে গিয়ে ভারসাম্য হারিয়ে ছাদ থেকে নীচে পড়ে যান এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এই ঘটনায় একটি অপমৃত্য মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com