1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাটে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

আবু বকর সি‌দ্দিক বক্কর,আদমদী‌ঘি, বগুড়া:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট রেলওয়ে স্টেশনে গতরাতে বিশেষ অভিযান পরিচালনা কালে একটি চোরাই মোবাইল ফোন ও আঠারো পিস নেশা জাতীয় অ্যাম্পুল ইনজেকশনসহ সোহাগ নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জয়পুরহাট রেলওয়ে থানা পুলিশ।

গ্রেফতারকৃত সোহাগ (৩২) নওগাঁ জেলার সদর থানার কাদোয়া গ্রামের আব্দুস সালামে ছেলে। তার বিরুদ্ধে থানায় চুরি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি সোহাগের বিরুদ্ধে নওগাঁ জেলা আদালতে তিন টি মাদক মামলা, স্ত্রীর করা একটি যৌতুক মামলা এবং একটি হত্যা মামলা বিচারাধীন রয়েছে।

সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, গতকাল (২৯ মে) সোমবার সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট রেলওয়ে স্টেশনে বিশেষ অভিযান পরিচালনা করা কালে সোহাগের গতি বিধি সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে তার দেহ তল্লাশি করে। এ সময় তার প্যান্টের পকেট থেকে একটি মোবাইল নম্বর এবং ১৮ পিস নেশা জাতীয় অ্যাম্পুল ইনজেকশন ও উদ্ধার করা হয়। মোবাইল ফোনটি চুরি করা বলে স্বীকার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, গতরাতে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট রেলওয়ে স্টেশনে বিশেষ অভিযান পরিচালনা কালে আসামি সোহাগকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা নওগাঁ আদালতে চলমান। তার বিরুদ্ধে রেলওয়ে থানায় চুরি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ে করে আজ মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com