1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৬

বগুড়া সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১২৫ বার পঠিত

বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইকারী চক্রের সাত সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৯ মে) রাতে বগুড়া সদর ও সোনাতলা এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে তিনটি ইজিবাইকসহ ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা, রশি, বার্মিজ চাকু ও মরিচের গুঁড়া উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ছিনতাইকারীরা হলেন- বগুড়া সদরের ছোট কুমিরা গ্রামের জহুরুল ইসলামের ছেলে নাজমুল লাভলু (২৯), একই এলাকার হিরু মিয়ার ছেলে জাকির হোসেন (২৫), মৃত মোখলেসার রহমানের ছেলে সোহেল রানা (৩০), ছানাউল হকের ছেলে জীবন (২৪), শাহজাহান সরকারের ছেলে এনামুল হক আমিনুল (৩২), কাহালু উপজেলার নারহট্ট গ্রামের ধলু মিয়ার ছেলে জনি মিয়া (২২) ও গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দক্ষিণ কাঠুর গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে মহির মিয়া (৩৮)।

সোনাতলা থানার পুলিশ সৈকত হাসান জানান, বগুড়ার গাবতলীর মৃত ধলু ফকিরের ছেলে ইজিবাইক চালক মিলু ফকির (৩৫) গত ২৭ মে রাত ৯টার দিকে নারুয়ামালা বাজার থেকে রওনা দেন। আধাঘণ্টা পর তিনি সোনাতলার গনিয়ারিকান্দি গ্রামে ইটভাটার কাছে পৌঁছেন। এ সময় ৩-৪ জন এসে তার পথরোধ করে। নিজেদের ডিবি পুলিশের পরিচয় দেয়। এরপর তল্লাশি ও চালককে মারধর করতে থাকে। একপর্যায়ে তারা ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। অন্যরা চালককে সিএনজিতে তুলে হাত-পা, চোখ-মুখ বেঁধে ফেলে। পরে তারা সোনাতলার বুড়ারদহ সেতুর পাশে তাকে ফেলে পালিয়ে যায়।

তিনি জানান, ওই ইজিবাইক চালক মামলা করার পর সোনাতলা থানার একটি দল ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু করে। রবিবার রাতভর অভিযান চালিয়ে সাত ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে গাইবান্ধার ফুলছড়ি থেকে মিলুরটিসহ তিনটি ইজিবাইক উদ্ধার করা হয়। তারা বগুড়াসহ বিভিন্ন এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে ইজিবাইকসহ বিভিন্ন যানবাহন ছিনতাই করে। তাদের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com